ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সীমিত পরিসরে বিয়ে করে ও গুনতে হল জরিমানা

প্রতিবেদক
সিএনএ

জুলাই ২, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে কঠোর লকডাউন অমান্য করে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে বরকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২ জুন) বিকাল ৫টার দিকে নগরের হুমায়ুন রশিদ চত্বরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের অনুষ্ঠান শেষে বিকালে নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে নগরের দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে মাইক্রোবাস থামানোর সংকেত দেয় পুলিশ। এ সময় পুলিশ কোথায় থেকে আসছেন জানতে চাইলে বেরিয়ে আসে আসল রহস্য। মাইক্রোবাসের গ্লাস খোলার পর ভেতরে বর ও কনেসহ বরযাত্রীদের দেখতে পায় পুলিশ।

খবর পেয়ে ওই এলাকায় যান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এরশাদ আলী। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে লকডাউন অমান্য করে বিয়ের অনুষ্ঠান করায় বরকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

বরপক্ষের লোকজনের দাবি, লকডাউন ঘোষণার আগেই বিয়ের দিন ধার্য করা হয়েছিল। তারিখ পেছাতে না পারায় তারা ‘সীমিত পরিসরে’ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা। লকডাউনে সব ধরনের সামাজিক অনুষ্ঠানে নিষেধাজ্ঞা আছে তারা জানতেন। কিন্তু বিয়ের দিনক্ষণ আগেই ঠিক হয়ে যাওয়ায় বিশেষ অসুবিধার কারণে তারিখ পরিবর্তন করতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, পুলিশ চেকপোস্টে গাড়ি থামানোর পর বিয়ের বিষয়টি জানান বর। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বরকে ১০ হাজার টাকা জরিমানা করেন। এরপর তাদের ছেড়ে দেওয়া হয়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com