ঢাকারবিবার , ৪ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শ্বশুরবাড়ি এসে লাশ হয়ে ফিরলেন জামাই

প্রতিবেদক
সিএনএ

জুলাই ৪, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরের রায়পুরে শ্বশুরবাড়ি থেকে জাফর হোসেন (৩৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের একটি খোলা ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।
জাফর উদমারা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।
ফাঁড়ি পুলিশ বলছেন, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা- তা নিশ্চিতভাবে এখন বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তা নিশ্চিত বলা যাবে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, জাফরের বাবা আবুল কাশেম এক মাস আগে মারা যান। শনিবার (৩ জুলাই) জাফর স্ত্রী সীমা আক্তারকে নিতে শ্বশুর বাড়িতে আসেন। সীমা তার তৃতীয় স্ত্রী। এ সময় সীমা আরো কিছু দিন বাবার বাড়িতে থাকার আগ্রহ দেখিয়ে এখন স্বামীর সঙ্গে যেতে অনিহা দেখায়। এনিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে জাফর রাতে খাবার খেয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। সকালে স্থানীয় লোকজন শ্বশুর বাড়ির একটি খোলা টিনের ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) হাসান জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে যুবকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিতভাবে বলা যাবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com