ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার সমিতি পাড়ায় মাদকাসক্ত চাচার বন্ধুরা ধর্ষণ করেছে ৯ বছরে শিশু কন্যাকে

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ১৯, ২০২১ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার পৌরসভার সমিতি পাড়ায় মাদকাসক্ত চাচার বন্ধুর ৯ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুর ১২ টার দিকে সমিতি পাড়ার বাগান পাড়ায় এই ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই শিশুর এক প্রতিবেশী জানায়, শিশুটি উঠানের নলকূপ থেকে পানি আনতে গেলে আগে থেকে প্রস্তুতি নিয়ে থাকা চাচা মোঃ নুর এর বন্ধু মোঃ শাহ জাহান (৪০) একা পেয়ে শিশুটির শ্লীলতাহানি করে। এই ঘটনার সাথে শিশুর চাচাও জড়িত এবং তার সহযোগিতাতে এটি ঘটেছে বলেও জানা গেছে।

পরবর্তীতে ঘটনা ধামাচাপা দেয়ার জন্য শাহ জাহান শিশুর চাচাকে টাকা দিয়ে পরিস্থিতি তার নিজের অনুকূলে নিয়ে নেন।
এদিকে অভিযুক্ত মোঃ শাহ জাহান এর সাথে যোগাযোগ করে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

চাচা মোঃ নুরের সাথে ফোনে যোগাযোগ করা হলে চাচি জোবাইদা ফোন ধরে তাদের দুজনের বন্ধুত্বের কথা স্বীকার করে বলেন শাহ জাহানের চরিত্র খারাপ তাই সে এমন করে আর এই বিষয়ে বিচার হয়েছে এর বেশি কিছু আমি জানি না।
এলাকার লোকজনের সাথে কথা বলে জানা গেছে।

শিশুর চাচা মোঃ নুর ও তার বন্ধু মোঃ শাহ জাহান দুজনেই মাদকাসক্ত এবং তারা দীর্ঘদিন ধরে সমিতি পাড়া এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। শিশুর বাবা এবং মা দুজনেই আলাদা হয়ে যে যার মত বিয়ে করার ফলে শিশুটি তার চাচা-চাচির কাছে লালিত পালিত হচ্ছে। তার চাচির অবহেলা ও চাচার সহযোগিতার কারণে এমন একটি নোংরা কাজ করেছে মোঃ নুর।

তার এমন ঘৃনিত কাজে এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে, সেই সাথে এলাকাবাসী প্রশাস‌নের সহ‌যো‌গিতায় দোষী‌দের বিচা‌রের আওত‌ায় আনাসহ শিশু‌টির সুরক্ষার বিষয়‌টি নি‌শ্চিত কর‌তে প্রশাসনসহ সহ‌যো‌গি অপরাপর সংস্থার সহ‌যো‌গিতা কামনা ক‌রে‌ছে।

এ ব্যাপারে ১নং ওয়ার্ড কাউন্সিলর এসআই আকতার কামাল জানান, বিষয়টি আমার জানা ছিলো না আমি খবর নিয়ে অবশ্যই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের সহযোগিতা নিবো।

ঘটনার বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ শেখ মনিরুল গীয়াস জানান, ভুক্তভোগীর পরিবার বা স্বজনের কাছ থেকে আমরা কোন অভিযোগ পায়নি, অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে, তবে ধর্ষণ খুব স্পর্শকাতর একটি বিষয় এখানে ভুক্তভোগীর পরিবার যদি প্রশাসনকে সহায়তা না করে তাহলে সুষ্ঠু তদন্ত সম্ভব হয় না। এছাড়া সে শিশুটির পক্ষে কোন সরকারি বেসরকারি সংস্থাও যদি আমাদের কাছে অভিযোগ নিয়ে আসে আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখবো।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com