ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান, বন্ধ করে দিল ২ হাসপাতাল ও ১ ডেন্টাল ক্লিনিক

প্রতিবেদক
সিএনএ ডেক্স

মে ৩০, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিএনএ ডেক্স :

সারা দেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় অবৈধভাবে গড়ে ওঠা নামসর্বস্ব হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধে পালংখালী, কোর্টবাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার টাকা জরিমানা ও ০২টি অবৈধ হাসপাতাল এবং ০১ টি ডেন্টাল ক্লিনিকের কার্যক্রম বন্ধ ঘোষণা ও সীল গালা করা হয়েছে।

রবিবার (২৯ মে ২০২২) দুপুরে ১২ টার দিকে উপজেলার পালংখালী ও কোটবাজার প্রাঙ্গনে হাসপাতাল ও ডেন্টাল ক্লিনিকে এ যৌথ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা, ডা. রনজন বড়ুয়া রাজন, অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি), জনাব মোঃ তাজ উদ্দীন , উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মহি উদ্দীন মহিন, স্যানিটারী ইন্সপেক্টর জনাব মোঃ নুরুল আলম, পরিসংখ্যানবিদ সঞ্জয় দাশ সহ পুলিশ প্রশাসনের সহযোগীতায় একটি টিম বালুখালী বাজার সংলগ্ন ‘‘বি. কে. ডেন্টাল কেয়ারে’’ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ক্লিনিকে কাউকে পাওয়া যায় নি, ডেন্টাল কেয়ারটি সীল গালা করে বন্ধ ঘোষনা করা হয়। পরবর্তীতে পালংখালী বাজার সংলগ্ন ‘‘তাজমান হাসপাতাল’’ পরিদর্শন করা হয়। পরিদর্শনকালীন উক্ত হাসপাতালের কাগজপত্র পর্যালোচনায় স্বাস্থ্য অধিদপ্তর হতে নিবন্ধনের কোন কাগজের প্রমাণাদি পাওয়া যায় নি। তৎসময়ে মোবাইল কোর্ট পরিচালনা করে উক্ত হাসপাতালকে ৪০ হাজার টাকা অর্থ দন্ডসহ হাসপাতালটি বন্ধ ঘোষনা করা হয়।
অতঃপর কোটবাজার ‘‘অরিয়ন হাসপাতাল’’ হাসপাতালটি পরিদর্শন করা হয়। পরিদর্শনকালীন উক্ত হাসপাতালটি তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। মোবাইল কোর্ট টিম উক্ত হাসপাতালটিকে পূণরায় তালাবদ্ধ ও সীলগালা করে বন্ধ ঘোষনা করেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com