ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বিপ্লব বড়ুয়ার উপহার বিতরণ

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ৭, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বিপ্লব বড়ুয়ার উপহার

কক্সবাজার: কক্সবাজারে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার উপহারসামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক দেবেশ বড়ুয়ার সহযোগিতায় করোনায় কর্মহীন ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়।

দু’দিনব্যাপী উপহারসামগ্রী বিতরণ কর্মসূচির শেষ দিন শুক্রবার (৬ আগস্ট) বিকেলে রামুর হাজারীকুল, পূর্ব মেরংলোয়া, শ্রীকুল, নাথপাড়া, দাশপাড়া, অফিসেরচর চরপাড়া ও আগের দিন বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে কক্সবাজার সদরের ঝিলংজার বাঁকখাল নদীর দরপাড়ার অসহায় নারী-পুরুষের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও নগদ টাকা তুলে দেয়া হয়।

উপহারসামগ্রী বিতরণকালে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা, ঝিলংজা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান টিপু সুলতান, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিতীশ বড়ুয়া, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর, সাংবাদিক খালেদ হোসেন টাপু, সাবেক ছাত্রনেতা ও গণমাধ্যমকর্মী অর্পন বড়ুয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়সার উল আলম মুন্না চৌধুরীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com