ঢাকাসোমবার , ১২ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সেনা সদস্যর পরিবারের পাশে দাঁড়িয়েছে পুলিশ

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১২, ২০২১ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রভাবশালী দখলদারের হাত থেকে বাঁচাতে সাবেক সেনা সদস্যের বিধবা স্ত্রী ও সন্তানদের পাশে দাঁড়িয়েছে পুলিশ। দিনাজপুর জেলার ঘোড়াঘাট এলাকায় পুলিশ ওই পরিবারকে সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাচ্ছে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর।

এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সদর দফতর থেকে জানানো হয়, স্বামী সেনাবাহিনীতে চাকরি করতেন। চাকরিরত অবস্থায় স্ত্রী ও দুই সন্তান রেখে মারা যান তিনি। মৃত্যুর আগে চাকরি সূত্রে পাওয়া সুবিধাদি ও সামান্য সঞ্চয় দিয়ে ছোটো এক টুকরো জমি কিনে দিয়ে গেছেন দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা এলাকায়। ছোট্ট সেই জমিতে একটি ঘর তুলে দুই সন্তানকে নিয়ে থাকেন সেই নারী। কিন্তু, স্বামীর মৃত্যুর পর থেকেই জমিটি দখল করার জন্য পাঁয়তারা করতে থাকে প্রভাবশালী একটি মহল। এলাকায় নানা জনের কাছে ধরনা দিয়ে ও দেন দরবার করেও কোনও সমাধান হচ্ছিল না। কোনও সিদ্ধান্তই মানছিল না প্রভাবশালী পক্ষটি। দুই সন্তানকে নিয়ে সবসময় ভয়ের মধ্যে থাকতেন সেই তিনি।

হয়রানি সহ্য করতে না পেরে এক পর্যায়ে গত ৮ জুলাই সেই নারী পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে লিখেন সহযোগিতার জন্য। উনার বার্তা পেয়ে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে। বার্তাটি ঘোড়াঘাট থানার ওসি মো. আজিম উদ্দিনকে পাঠিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে নিয়ে ভদ্রমহিলার সমস্যাটি স্থায়ীভাবে সমাধানের জন্য নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।

বার্তাটি পেয়ে স্থানীয় চেয়ারম্যান, অন্যান্য জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণকে এ বিষয়ে সম্পৃক্ত করেন ওসি। অভিযুক্ত স্থানীয় প্রভাবশালী উক্ত ব্যক্তি জমির মালিকানার স্বপক্ষে গ্রহণযোগ্য কোনও দালিলিক প্রমাণ দেখাতে ব্যর্থ হন। এরপর আদাল‌তের নির্দেশ ছাড়া যে কোনও প্রকার হয়রানি বন্ধের জন্য নির্দেশ দেওয়া হয় অভিযুক্ত ব্যক্তিকে। ভবিষ্যতে উক্ত মহিলা ও তার দুই সন্তানকে কোনও প্রকার হয়রানি বা তাদের কোনও ক্ষতির চেষ্টা করা হলে অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়ে দেওয়া হয়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com