ঢাকাবুধবার , ২৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লামায় কর্মরত সাংবাদিকদের কক্সবাজার সৈকতের নোনাজলে আনন্দ ভ্রমন

প্রতিবেদক
ইসমাইলুল করিম :

মার্চ ২৩, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

লামায় কর্মরত সাংবাদিক কক্সবাজার সৈকতের নোনাজলে আনন্দ ভ্রমন

ইসমাইলুল করিম :
‘বন্ধুত্ব প্রগাঢ় হোক সাগরের উচ্ছ্বাসে’ এই স্লোগানে উৎসব আর আনন্দঘন পরিবেশে বিশ্বের সবচেয়ে দীর্ঘতম সমুদ্র সৈকত ও পাহাড়ের নৈসর্গিক সুন্দর মিতালী পর্যটন স্পট হিমছড়ি ও সুগন্ধা বীচে বান্দরবানের লামা উপজেলা কর্মরত সাংবাদিক স্বপরিবারে পর্যটন নগরী কক্সবাজারে পিকনিক ও মিলনমেলা দিনব্যাপী আনন্দ ভ্রমন সফল ভাবে সম্পুর্ণ হয়েছে।

বুধবার ( ২৩ মার্চ ২২ইং ) সকাল ৮ টায় লামা উপজেলা পরিষদ চত্বর হইতে বিলাসবহুল বাস যোগে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। বেলা ১১টায় নাস্তা শেষে কক্সবাজারের প্রাকৃতিক সৌন্দর্য ঘুরে দেখেন আনন্দ ভ্রমণে অংশ গ্রহণকারীরা। প্রতিটি স্পটে সাংবাদিক পরিবার বাঁধভাঙ্গা আনন্দে মাতিয়ে তোলে। পুরো ভ্রমনকে প্রাণবন্ত করে রাখে।

লামা উপজেলায় কর্মরত সাংবাদিকগণের এই ক্লান্তিহীন আনন্দ ভ্রমণ যেন কক্সবাজারের চির চেনা পরিবেশকে একটি নতুন মাত্রা এনে দিয়েছে। সমুদ্র সৈকতের নীল জল রাশি, সাগরের উত্তাল ঢেউ আর শোঁ শোঁ গর্জনে মুগ্ধ লামা উপজেলার কলম সৈনিক
ও পরিবারের সদস্য বৃন্দরা। বেলা ১২ টার দিকে তারুণ্য ও প্রাণোচ্ছল সংবাদ কর্মীরা সমুদ্র সৈকতে অবগাহনে নেমে যান।

আনন্দ ভ্রমন ও মিলন মেলায় অংশ গ্রহণ করেছেন। দৈনিক পূর্বকোন প্রতিনিধি মোহান্মদ রফিকুল ইসলাম, দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি এস কে খগেশ প্রতি চন্দ্র খোকন, দৈনিক খবরপত্র ও মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, দৈনিক সাঙ্গু প্রতিনিধি বেলাল আহমেদ, যুগান্তর প্রতিনিধি ইলিয়াছ আরমান, মেঘনা টিভি ওআমাদের নতুন সময় প্রতিনিধি মোঃ ইসমাইলুল করিম, ইনকিলাব প্রতিনিধি মাওলানা শামছুদ্দোহা, বাংলাদেশ সমাচার প্রতিদিন মোঃ শাহনেওয়াজ, দৈনিক মাতৃছায়া প্রতিনিধি উজ্জ্বল বড়ুয়া, মাতামুহুরী প্রতিনিধি নাজমুল হাসান, আশ্রয় প্রতিদিন মোঃ ইমরান, দেশ প্রতিনিধি মোঃ চাঁন মিয়া, গনকন্ঠ প্রতিনিধি মোঃ মিজানুর রহমান সহ প্রমুখ।

আনন্দ ভ্রমণে উপস্থিত এক ঝাঁক নির্ভীক কলম সৈনিকেরা স্বপরিবারে বিশ্বের অন্যতম সমুদ্র সৈকত কক্সবাজারে মিলিত হয়ে সৈকতের বালু নিয়ে খেলায় মত্ত হয়েছে। কেউবা সাগরের ঢেউয়ের বুকে ঝাপ দিচ্ছে, আবার অনেকে বিশ্রাম ছাতার নিচে চেয়ারে বসে শুয়ে সমুদ্রের ঢেউ গুনছেন কিংবা সেলফি তোলা নিয়ে ব্যস্ত হয়ে ফেইসবুকে বিভিন্ন পোষ্ট দিয়েছেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com