ঢাকাবৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লামা আলীকদমে মাহিন্দ্র দুর্ঘটনায় শিক্ষার্থী, নারী-শিশু সহ আহত ৯

প্রতিবেদক
এম, কামরুল হাসান টিপু

ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

এম,কামরুল হাসান টিপু
বান্দরবান পার্বত্য জেলা প্রতিনিধি :

পার্বত্য জেলা বান্দরবানের লামা-আলীকদম সড়কের রেপারপাড়া কেরারঝিরি এলাকায় মাহিন্দ্র দুর্ঘটনায় স্কুল ছাত্র-ছাত্রী, নারী-শিশু সহ ১২জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৯ জনকে লামা হাসপাতালে আনা হলে গুরুতর আহত ৩ জনকে চমেক হাসপাতালে রেফার এবং বাকী ৬ জনকে লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া কেরারঝিরি এলাকায় (২৩ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুর ১টা ১৫মিনিটে এই দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা সবাই চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী। সবাই স্কুল শেষে মাহিন্দ্র করে চৈক্ষ্যং ইউনিয়নের সিবাতলী এলাকায় বাড়ি ফিরছিল। এছাড়া গাড়িতে যাত্রী হিসাবে আরো কয়েকজন নারী-শিশু ছিল। দুর্ঘটনাস্থল থেকে লামা হাসপাতাল কাছে হওযায় তাদের এখানে আনা হয়। এসময় আহত, শিক্ষার্থীদের অভিভাবক ও স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে আসে।

লামা হাসপাতালে ভর্তি আহতরা হলেন, লিজা আক্তার (১৫)মো. জীবন (১৩)শেফুফা আক্তার (১৪)জান্নাত আক্তার (১৬)আবু বক্কর (২) মো. শান্ত (১২) মো. রাজু (১২)জোসনা বেগম (২০) ও মো. শামীম (১৭) ড্রাইভার। আহতরা সবাই চৈক্ষ্যং ইউনিয়নের সিবাতলী এলাকার বাসিন্দা। এদের মধ্যে গুরুতর আহত হওয়ায় শিক্ষার্থী মো. রাজু, মো. শান্ত ও ড্রাইভার মো. শামীম কে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত শিক্ষার্থী মো. জীবন জানায়, স্কুল ছুটি হলে তারা রেপারপাড়ি বাজার থেকে মাহিন্দ্র করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। গাড়িটি খুব জোরে চালাচ্ছিল ড্রাইভার। রেপারপাড়া বাজার থেকে একটু সামনে এসে কেরারঝিরি নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রটি উল্টে যায় এবং সবাই চাপা পড়ে।

মাহিন্দ্রার অপর যাত্রী জোসনা বেগম বলেন, ছোট বড় মিলে ড্রাইভার সহ আমরা গাড়িতে ১৪ জন ছিলাম। অল্প বয়সের ছোট ছেলে গাড়ি চালাচ্ছিল। অতিরিক্ত যাত্রী বোঝাই ও অদক্ষ ড্রাইভার হওয়ার কারণে দুর্ঘটনা ঘটেছে। লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ শহীদুল ইসলাম বলেন, ৪জন ডাক্তার ও ৫জন সহযোগীর একটি মেডিকেল টিম দ্রুত আহতদের চিকিৎসা প্রদান করি। গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাহিরে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, সাথে সাথে হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত এলাকাটি আলীকদম উপজেলায় হওয়ায় আলীকদম থানা পুলিশ ঘটনাস্থল গিয়েছে। আহতদের চিকিৎসার খোঁজখবর নেয়া হচ্ছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com