ঢাকাবৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফাইতং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিট পুলিশ মতবিনিময় সভা

প্রতিবেদক
সিএনএ

অক্টোবর ২১, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

ফাইতং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিট পুলিশ মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ফাইতং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে’ ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ বিকাশ চন্দ্র চৌধুরী নেতৃত্ব ভাঙ্গাব্রিজ বঙ্গবন্ধু শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয়ে বৃহস্পতিবার (২১অক্টোবর২১ইং) বেলা ১১টায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, ধর্মাবলম্বী ও সুশীল সমাজের ব্যাক্তিদের নিয়ে ১০নং বিট পুলিশ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে হামলা, অগ্নিসংযোগ, শ্লীলতাহানি করা হয়েছে। এই সকল অন্যায়ের বিরুদ্ধে শান্তি রক্ষায় নিজ নিজ এলাকার লোকজনদের সচেতন থাকার আহবান জানিয়েছেন ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ বিকাশ চন্দ্র চৌধুরী। সকল ধর্মের রীতি অনুযায়ী জীবন যাপনের করে মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান তিনি।

ফাইতং পুলিশ আপনাদের পাশে আছে। কেউ অন্যায়ের সাথে জড়িয়ে পড়লে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। অন্যায় কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে পুলিশ। সকলে বক্তব্যে সাম্প্রদায়িক সম্প্রীতির দীর্ঘ ঐতিহ্য বজায় রাখতে, সকলের সহযোগিতা, সহমর্মিতা, ধৈর্য্য এবং দায়িত্বশীল আচরণের মাধ্যমে ফাইতংয়ের সুনাম অক্ষুণ্ণ রাখার জন্য, সকলের প্রতি অনুরোধ জানান।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com