ঢাকামঙ্গলবার , ১৫ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী কক্সবাজার আগমন উপলক্ষে ব্রাহ্ম মন্দিরের যৌথ প্রস্তুতি সভা

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

নভেম্বর ১৫, ২০২২ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

 প্রেস বিজ্ঞপ্তি:

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কক্সবাজার আগমন উপলক্ষে যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় শহরের লালদিঘীরপাড়স্থ ব্রাহ্ম মন্দিরের শ্রী বিভূতি ভূষন সেন মিলনায়তনে এই যৌথ সভার আয়োজন করে কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ। জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্ঠা এডভোকেট রনজিত দাশ।

উক্ত প্রস্তুতি সভায় ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার জন্য হাজার হাজার লোক নিয়ে জেলার সনাতনী সমাজের অভিভাবক এডভোকেট রনজিত দাশের নেতৃত্বে অংশগ্রহণের সিদ্ধান্ত হয়। পাশাপাশি সভায় বক্তারা আগামী ১৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে সাধারন সম্পাদক হিসেবে এডভোকেট রনজিত দাশকে সমর্থন দেন।

বক্তারা বলেন-এডভোকেট রনজিত দাশ দীর্ঘদিন ধরে ছাত্রলীগ, যুবলীগের রাজনীতির পর বর্তমানে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছেন। বিরোধী দলে থাকাকালীন রাজপথে এই রনজিত দাশের ভূমিকা ছিল চোখে পড়ার মত। তাই এডভোকেট রনজিত দাশ রাজনৈতিক মাঠের সমুজ্জ্বল ও পরিচ্ছন্ন একজন রাজনীতিবিদ। পাশাপাশি তিনি ত্যাগী নেতাও। সর্বক্ষেত্রে সফলতা অর্জনের জন্য কক্সবাজারে চৌকস নেতার সময়ের প্রয়োজনে কক্সবাজার জেলা আওয়ামী লীগে রনজিত দাশকে সাধারণ সম্পাদক করার সমর্থনও সময়ে দাবি।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বেন্টু দাশের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, জেলা পূজা উদযাপনের পরিষদের সহ সভাপতি রতন দাশ, অধ্যক্ষ অজিত দাশ, স্বপন পাল নাজির, দীপক শর্মা দীপু, স্বরুপম পাল পাঞ্জু, সিনিয়র কর্মকর্তা ডাঃ চন্দন কান্তি দাশ, রাধা গোবিন্দ দাস ব্রহ্মচারী, মিটন পাল, স্বপন গুহ, সাংবাদিক স্বপন কান্তি দে,   মিটন দাশ মিন্টু, দীপ্তি শর্মা, তপন দাশ, এডভোকেট বাপপী শর্মা, বলরাম দাশ অনুপম, জনি ধর, বুলবুল তালুকদার, জিকু দাশ সুব্রত, বিপ্লব মল্লিক, সুমন বিশ^াস, সুবীর চৌধুরী, দুলাল দাশ, মাটিন টিন, শাওন চক্রবর্তী জনি, সুমন কান্তি দে, টিটু কান্তি দে, মিটুন কান্তি দে, অর্চনা  প্রভা দে মেম্বার, শুভ দাশ, অপু ধর, রাজিব দাশ, হারাধন দাশ, প্রণব দে প্রমুখ।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com