ঢাকারবিবার , ২৫ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দ্রুত শুরু হবে ছন খোলা রাস্তার কাজ :এমপি কমল

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ২৫, ২০১৯ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা:  আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের চাঁদায় রাস্তা তৈরী করে না, সাধারণ মানুষের উন্নয়নে নিশর্তভাবে কাজ করে যাচ্ছে। যারা রাস্তার কাজ করার নামে মানুষের কাছ থেকে চাঁদা তোলেছে তারা সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এ অপকর্ম করেছে। ওই অসাধু ব্যক্তিদেরকে দ্রুত সময়ের মধ্যে চাঁদার টাকা ফেরৎ দিতে বলে তিনি বলেন, খুরুশকুল থেকে ছনখোলা পর্যন্ত রাস্তা অল্প সময়ের মধ্যে উন্নয়ন করা হবে।
গতকাল শনিবার (২৪ আগষ্ট) বিকালে খুরুশকুল থেকে প্রায় তিন কিলোমিটার পথ পায়ে হেঁটে সন্দ্যায় ছনখোলা পৌঁছে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় রাস্তার দু’পাশে শত শত লোকা এমপি কমলকে স্বাগত জানান এবং এমপি কমল সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।
সাইমুম সরওয়ার কমল এমপি আরো বলেন, অতীতে অনেক সরকার ও সাংসদ থাকলেও কেউ এ এলাকার উন্নয়নে এগিয়ে আসেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রামকে শহরে রূপান্তের উদ্যোগ নিয়েছে। বর্তমান সরকারের মেয়াদ কালেই কক্সবাজার সদর ও রামু উপজেলার প্রতিটি অবহেলিত জনপদে শহরের ছোঁয়ায় আলোকিত করবো। তিনি নিজ নিজ এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন ইতোমধ্যে এই এলাকার উন্নয়নে আমরা অনেক দৃশ্যমান উন্নয়ন কাজ করেছি। আগামী সময়ের মধ্যে বাকি কাজগুলো সম্মিলিত প্রচেষ্টায় সম্মন্ন করবো ইনশাল্লাহ। এমপি কমল ছনখোলা যাওয়ার পথে বিভিন্ন স্টেশনে অপেক্ষমান মানুষের সুখ-দুঃখের খবরা খবর নেন। এমপি কমলের পদযাত্রা কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ শত শত মানুষ যোগ দেয়। সন্ধ্যায় ছনখোলা ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবসের আলোচনা সভা সভাপতিত্ব করেন, স্থানীয় সাবেক মেম্বার প্রবীন আওয়ামী লীগ নেতা হাজ্বী সুলতান আহমদ। এতে বিশেষ অতিথি ছিলেন, পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তাফা আলাল, পিএমখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ বি.কম, নাজিম উদ্দিন বাবুল। সভায় ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ যোগদান করেন। এর আগে বাদ আছর আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিনের মরহুম মায়ের জানাযার নামাজে অংশ নেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com