ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে কিশোর সাইফুল হত্যার মুল হোতাকে ছদ্মবেশে আটক করেছে সদর থানা পুলিশ

প্রতিবেদক
আনোয়ার হোছন

ডিসেম্বর ২৬, ২০২৩ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

খুরুশকুলে কিশোর সাইফুল হত্যার মুল হোতাকে ছদ্মবেশে আটক করেছে সদর থানা পুলিশ।

(আনোয়ার হোছন)

কক্সবাজার সদরের খুরুশকুল ৬নং ওয়ার্ডের পূর্ব হামজার ডেইল এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে তর্কে জড়িয়ে ব্যাট ও লাঠির আঘাতে এক কিশোরকে খুন করা হয়েছে। গত ২৪ ডিসেম্বর রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই কিশোর হাবিব উল্লাহ প্রকাশ কালু(১৩) কে ছদ্মবেশে আটক করছেন সদর মডেল থানা পুলিশ। নিহত কিশোর সাইফুল(১৪) ঐ এলাকার মৃত আবুল কালামের ছেলে এবং ঘটনার সাথে জড়িত আটক হাবিব উল্লাহ প্রকাশ কালু(১৩) একই এলাকার নুরুল আলমের ছেলে বলে জানা যায়।

নিহত সাইফুলের বন্ধু ছাদেক, মাঠের পাশের দোকানদার কবির আহমদ, নিহতের আত্বীয়-স্বজন ও স্থানীয়রা জানান, শীতকাল শুরু হওয়ার পর থেকে পূর্ব হামজার ডেইল কদমতলী এলাকায় মুজিব বর্ষ উপলক্ষ্যে ভূমিহীনদের দেওয়া ঘরের জন্য নির্মিত রাস্তার পাশে জনৈক কবির সওদাগরের দোকানের পিছনে স্থানীয় কিশোররা ব্যাডমিন্টন খেলা খেলে আসছিল। গত ২৪ ডিসেম্বর রাতে ঐ মাঠে খেলছিল নিহত সাইফুল সহ ৫/৬ জন কিশোর। খেলার একপর্যায়ে রাত অনুমান ৮ টার দিকে ঐ মাঠে খেলতে আসে কিশোর হাবিব উল্লাহ প্রকাশ কালু। একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখন কিশোর হাবিব উল্লাহ প্রকাশ কালু তার হাতে থাকা ব্যাট দিয়ে কিশোর সাইফুলের মাথায় ৩/৪ টি আঘাত করে। তখন মাঠে থাকা অন্যান্য কিশোররা তাদেরকে ছাড়িয়ে দেয় এবং তারা পূনরায় খেলা শুরু করে। খেলা শুরুর কিছুক্ষণ পর ঘাতক হাবিব উল্লাহ প্রকাশ কালু মাঠের পার্শ্বে থেকে একটি লাঠি নিয়ে কিশোর সাইফুলের মাথায় আঘাত করলে সে মাঠে পড়ে যায়। তখন মাঠে উপস্থিত অন্য কিশোররা সাইফুলের মাথায় পানি ঢালে এবং ধরাধরি করে বাড়ীতে পৌছে দেয়। পরে কিশোর সাইুলের মা ও ভগ্নিপতি শামসুল আলম আহত সাইফুলকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে রেফার করেন। আহত সাইফুলকে চমেক হাসপাতালে নেয়ার পথে ভোর অনুমান ৪ টায় পথিমধ্যে মারা যায়।

ঘটনার বিষয়ে জানার জন্য কক্সবাজার সদর মডেল থানার সাব-ইন্সপেক্টর চিন্ময় বড়ুয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমরা শুনার পর অফিসার ইনচার্জ মহোদয়ের নির্দেশে ইন্সপেক্টর তদন্ত, ইন্সপেক্টর অপারেশন সহ ঘটনাস্থল পরিদর্শন করি এবং ঘটনার বিষয়ে স্থানীয়দের কাছ থেকে তথ্য সংগ্রহ করি। ঘটনার সাথে জড়িত কিশোর হাবিব উল্লাহ কে গ্রেফতারের জন্য তার ঘর সহ আশেপাশে বেশ কয়েকটি জায়গায় অভিযান করি। পরবর্তীতে আমি ও সাব-ইন্সপেক্টর আমজাদুর রহমান গোপন তথ্যের ভিত্তিতে ২৫ ডিসেম্বর দুপুরে খুরুশকুল ফকির পাড়া এলাকায় ছদ্মবেশে অভিযান করে খালার বাসা থেকে কিশোর হাবিব উল্লাহকে আটক করি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com