ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

উখিয়া ছাত্রলীগ নেতার উদ্যোগে প্রধানমন্ত্রী জন্মদিন পালিত

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

উখিয়ার হলদিয়ায় ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম সিকদারের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত


সারাদেশের মতো উখিয়ার হলদিয়ায় নানা আয়োজনে দু’দিন ব্যাপী পালিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্থানীয় একটি হোটেলে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে বিশেষ মুনাজাতের আয়োজন করা হয়।আয়োজনের দ্বিতীয় দিন শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মরিচ্যাস্থ পালং কমিউনিটি সেন্টারে আয়োজন করা হয় আলোচনা সভা।হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তারেক হোসেন মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইদুল আমিন টিপু,মো: ইব্রাহিম, রিদোয়ান কামাল রিদু।

জন্মদিন পালন কমিটির উদ্যোক্তা ও হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী রাশেদুল ইসলাম সিকদার বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বমঞ্চে আত্মমর্যাদার সাথে মাথা তুলে দাঁড়িয়েছে। একাত্তরের পরাজিত শক্তির ঘটানো আগস্টের নারকীয় হত্যাকাণ্ড, অগণতান্ত্রিক শক্তির রক্তচক্ষু উপেক্ষা করে দেশে মানুষের ভাতের অধিকার-ভোটের অধিকার ফিরিয়ে এনেছেন শেখ হাসিনা।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে। অনেক চড়াই উৎরাই পার করে তিনি আজকে এই অবস্থানে এসেছেন। তিনি আছেন বলেই স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে, মেট্রোরেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে, বঙ্গবন্ধু টানেল হচ্ছে যা আগে কখনো কল্পনাও করা যায়নি।তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। আমাদের সকলেরই উচিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস জানা এবং সেখান থেকে শিক্ষা নেয়া।
আলোচনা সভা শেষে মরিচ্যা স্টেশনে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com