ঢাকাশুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে ৪ লাখ ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে র‍্যাব

প্রতিবেদক
সিএনএ

সেপ্টেম্বর ২৪, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে চার লাখ ৩০ হাজার ইয়াবাসহ পাঁচজনকে আটকের খবর জানিয়েছে র‍্যাব। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রলারও জব্দ করা হয়েছে।
র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, বৃহস্পতিবার গভীর রাতে মহেশখালী চ্যানেলের গভীর সাগরে এ অভিযান চালানো হয়।

আটকরা হল- চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার গোবিন্দকিল এলাকার রফিক আহমেদের ছেলে রশিদ উল্লাহ (৪২), কর্ণফুলি থানার ৮ নম্বর ওয়ার্ডের লাইক্ষ্যার চর এলাকার কালা মিয়ার ছেলে আমানত করিম (৩৮), কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলার পূর্ব বোয়ালখালী এলাকার ছালেহ আহমেদের ছেলে নাছির উদ্দিন (৩৬), ভিলিজার পাড়ার জহির আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (২০) ও টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ উত্তরপাড়ার মুসলিম মিয়ার ছেলে মো. ছৈয়দুর রহমান।

উইং কমান্ডার আজিম বলেন, মহেশখালী চ্যানেলের গভীর সাগরে মাছ ধরার ট্রলারে করে ইয়াবার বড় একটি চালান পাচারের খবর পায় র‍্যাব। পরে র‍্যাবের একটি দল জেলে ছদ্মবেশে ট্রলারে করে সাগরে অভিযান চালায়।

এক পর্যায়ে র‌্যাব সদস্যরা সন্দেহজনক একটি ট্রলার দেখতে পায়। এ সময় তারা ট্রলারটির দিকে এগিয়ে গেলে ট্রলারে থাকা লোকজন র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ট্রলারটি নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে ট্রলারটি আটক করে র‌্যাব।

তিনি বলেন, “ট্রলারটিতে তল্লাশি চালিয়ে বস্তাভর্তি ৪ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ট্রলারে থাকা পাঁচজনসহ মাছ ধরার ট্রলারটি জব্দ করা হয়।”

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা জানান।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com