ঢাকাবৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

হিমছড়িতে ২ মাদক ব্যবসায়ী নিহত

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১৯, ২০১৮ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার: কক্সবাজারের হিমছড়িতে র‌্যাবের সাথে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় একটি প্রাইভেট কার, দুইটি পিস্তল ও বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে। ১৯ জুলাই পৌনে ৪টার দিকে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডের হিমছড়ি এলাকায় এঘটনা ঘটে।

এসময় নিহতরা হলেন, চাঁদপুর জেলার কঁচুয়া উপজেলার পরনিয়াবাড়ী এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে এনামুল হক (৩৩)। অপরজনের পরিচয় জানা সম্ভব হয়নি। ভোটার আইডি কার্ড অনুযায়ী তার পরিচয় সনাক্ত করেন পুলিশ।

র‌্যাব-৭ এর কক্সবাজার কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান সত্যতা নিশ্চিত করে জানান, ‘ রাতে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডের হিমছড়িতে একটি ভ্রাম্যমান তল্লাশী চেকপোষ্ট বসানো হয়। এসময় কক্সবাজার মুখি একটি প্রাইভেট কারকে থামানো সংকেত দিলে চেকপোষ্টে ভেঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ঘটনাস্থলে উপস্থিত র‌্যাব ও বিজিবি’র সদস্যরা তাদের পিছু নেয়। এসময় প্রাইভেট কার থেকে র‌্যাব ও বিজিবিকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় প্রাইভেট কারটি খাদে পড়ে যায়। এরপর উক্ত প্রাইভেট কার থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয় পুলিশ।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) মিজানুর রহমান জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ গুলো উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এসময় র‌্যাব ঘটসাস্থল থেকে একটি প্রাইভেট কার, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান স্যুটারগান ও বেশকিছু ইয়াবা জব্দ করা হয়। ইয়াবার পরিমাণ জানা সম্ভব হয়নি’।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: আফরুজুল হক টুটুল বলেন, ‘রাতে র‌্যাব ও বিজিবি’র সাথে গোলাগুলিতে নিহত একজনের পরিচয় ভোটার আইডি কার্ডের মাধ্যমে সনাক্ত করা গেছে। এখনো অপরজনের পরিচয় জানা যায়নি। বিভিন্ন আলামত সংগ্রহ করছে। ধারণা করা হচ্ছে নিহত দুইজনই মাদক ব্যবসায়ী। খুব দ্রুত সময়ের মধ্যে বিস্তারিত জানা সম্ভব হবে’।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com