ঢাকারবিবার , ১৮ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কক্সবাজার

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি

জুন ১৮, ২০২৩ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি কক্সবাজার

৭১ টেলিভিশনের বকশিগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকম জামালপুর জেলা সংবাদদাতা গোলাম রব্বানী নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে এবং কক্সবাজারের উদীয়মান তরুণ সাংবাদিক মহিউদ্দিন মাহী ও মুহিবুল্লাহ মুহিবের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা আইসিটি মামলা প্রত্যাহার করার দাবীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন(বিএমইউজে) কক্সবাজার জেলা শাখা, জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা ও কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের যৌথ উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার( ১৮ জুন) সকাল ১১ টায় কক্সবাজারপৌরসভা কার্যালয়ের সামনের কোর্ট রোডে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন(বিএমইউজে) কক্সবাজার জেলা শাখার সভাপতি মো: শহীদুল্লাহ মেম্বারের সভাপতিত্বে জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনি ইলির সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল ক্ষমতায় থাকা সত্বেও স্বাধীন সাংবাদিকতায় প্রতি পদে পদে বাধা দেওয়া হচ্ছে। সারাদেশে প্রতিনিয়ত সাংবাদিক নির্যাতন, মিথ্যে মামলা, হামলা ও খুনের ঘটনা ঘটে চলছে। বকশিগঞ্জ উপজেলার সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকারীদের দ্রুত বিচার আইনে ফাঁসির রায় প্রদান করার দাবী জানিয়েছেন এবং কক্সবাজারের সাংবাদিক মহিউদ্দিন মাহি ও মুহিবুল্লাহ্ মুহিবের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মালার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে উক্ত মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবী জানিয়েছেন বক্তারা।

বক্তারা আরও বলেন,সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের সহধর্মিণীর দায়েরকৃত হত্যা মামলার পলাতক আসামীদের গ্রেফতার করে অবিলম্বে দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে বিচারকার্য সম্পন্ন করে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। যাতে করে দেশের কোন দুর্নীতিবাজ লুটেরা ও সন্ত্রাসীরা জাতির দর্পন আর কোন সাংবাদিকদের উপর হামলা করার সাহস না করে।

এসময় বক্তব্য রাখেন, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের কক্সবাজার জেলা সভাপতি সাংবাদিক আবদুর রাজ্জাক, জেলা রোহিঙ্গা প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক মাহবুব আলম মাবু,সদর উপজেলা প্রেসক্লাব কক্সবাজারের সভাপতি আরিফুল্লাহ নূরী,সাধারণ নুরুল আলম সিকদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার, জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার ও সদর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ যথাক্রমে, স্বপন কান্তি দে, রাশেদুল ইসলাম রাশেদ, শায়েখ আহমেদ, রাশেদুল আলম রাশেদ, মো: তারেক, মো: ইয়াছিন আরাফাত, এ আর মোবারক হোসেন, পূণ্য বর্ধন বড়ুয়া, মোঃ শাখাওয়াত হোসেন, আজিম উদ্দিন, মতিউল ইসলাম মতি, এম এ হাসান, আব্দুল হালিম বুকারী প্রমুখ।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com