ঢাকাসোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লামায় চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য আটক

প্রতিবেদক
এম, কামরুল হাসান টিপু

ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

এম, কামরুল হাসান টিপু,
বান্দরবান পার্বত্য জেলা প্রতিনিধিঃ

বান্দরবানে চাঁদাবাজি ও ব্যভিচারী মামলায় লামা উপজেলার ৩ নং ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার কুতুব উদ্দিন মিয়াকে আটক করেছে বান্দরবান থানা পুলিশ।

রবিবার ( ১২ ফেব্রুয়ারি) দিবাগত-রাত সাড়ে ৯ টায় বান্দরবান সদরস্থ রেইচা চেকপোস্ট এলাকা থেকে ইউপি সদস্য কুতুবউদ্দিন মিয়াকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, কুতুব উদ্দিন মিয়ার বিরুদ্ধে লামা থানায় পৃথক দুইটি চাঁদাবাজি ও ব্যভিচারী মামলা রয়েছে। মামলার প্রেক্ষিতে ওয়ারেন্ট ভুক্ত আসামীকে রেইচা এলাকা থেকে আটক করা হয়েছে।

আব্দু সোবাহান রাবার প্রকল্পের ব্যাবস্থাপনা পরিচালক মো.ইসমাইল নিয়াজি জানান, ইউপি সদস্য কুতুব উদ্দিন অন্য দাগের ভুয়া দলিল ব্যাবহার করে বিভিন্ন কোম্পানির জায়গা জবর দখল করে বিভিন্ন জনের নিকট বিক্রি এবং ১০ লাখ টাকা চাঁদা দাবি করেছিল।পরে গত (৭ ফেব্রুয়ারি) তার বিরুদ্ধে লামা থানায় চাঁদাবাজি মামলা দায়ের করা হয়।

লামা থানার উপ-পুলিশ পরিদর্শক কুতুব উদ্দীন লিয়ন জানান,লামা থানায় চাঁদাবাজি ও ব্যভিচারী অভিযোগে দুইটি পৃথক মামলা রয়েছে ফাঁসিয়াখালী ইউপি ২ নং ওয়ার্ড মেম্বার কুতুব উদ্দিন মিয়ার বিরুদ্ধে। এরই প্রেক্ষিতে রেইচা চেকপোস্ট এলাকা থেকে বান্দরবান সদর থানা পুলিশ তাকে আটক করেছে এবং লামা থানায় নিয়ে আসার জন্য লামা পুলিশ রওনা করেছে।

বান্দরবান সদর থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সমির ভট্টাচার্য সত্যতা নিশ্চিত করে জানান,লামা থানার মামলার প্রেক্ষিতে আসামীকে রেইচা চেকপোস্ট এলাকা থেকে আটক করা হয় । আটককৃত ইউপি সদস্যকে লামা থানা পুলিশের নিকট হস্থান্তর করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com