ঢাকারবিবার , ৪ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অবৈধ পথে আসা মায়ানমার গরু আটক করেছে আলীকদম জোন

প্রতিবেদক
ইসমাইলুল করিম

ডিসেম্বর ৪, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইলুল করিম নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের আলীকদম উপজেলার কুরুকপাতায় মায়ানমার থেকে আসা অবৈধ গরু আটক করেছে আলীকদম জোন (৩১ বীর)। পাচারকারী কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।৷ শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় আলীকদম জোন (৩১ বীর) এর আওতাধীন কুরুকপাতা ইউনিয়নের আওয়াই পাড়া থেকে গরু গুলো আটক করা হয়। (৪রা ডিসেম্বর) রবিবার সকালে গরু গুলো পুলিশের কাছে হস্তান্তর করেন মেন্দন পাড়া সেনা ক্যাম্পের ক্যাম্প কমান্ডার।

জানা যায়, আলীকদম উপজেলার কুরুকপাতা ইউপির আওয়াই পাড়া এলাকার মাতামুহুরী নদী সংলগ্ন ঝিরিতে মায়ানমার চোরাই পথে আসা অবৈধ গরু পাচার করার গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় মেন্দন পাড়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মো. ওয়াজেদ আলীর নেতৃত্বে সেনা সদস্যদের একটি টহল ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৩০ টি গরু আটক করেন। টইল দলের উপস্থিতি বুঝতে পেরে গরু গুলো ঘটনাস্থলে রেখে পালিয়ে যায় অবৈধ চোরা কার্বারীরা।
আটককৃত গরুর আনুমানিক, উল্লেখ যে আটককৃত ৩০টি গরুর আনুমানিক বাজার মূল্য ৩১ লক্ষ ৫০ হাজার টাকা।

আলীকদম থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ নাছির উদ্দিন সরকার পরিত্যক্ত অবস্থায় অবৈধ গরু আটক ও থানায় হস্তান্তরের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন,অবৈধ চোরাই গরু গুলোর সাথে কোন মালিক পাওয়া যায়নি। বিষয়টি আদালতকে অবগত করা হবে। আদালত যে নির্দেশনা দেবে সে অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com