ঢাকাবৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লামায় আইন-শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
এম কামরুল হাসান টিপু লামা প্রতিনিধি

জানুয়ারি ২৬, ২০২৩ ১২:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

এম, কামরুল হাসান টিপু, বান্দরবান জেলা প্রতিনিধিঃ

বান্দরবানের লামা উপজেলা আইন-শৃঙ্খলা ও মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
গত (২৩ জানুয়ারি’) সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে লামা উপজেলা প্রশাসন ও পরিষদ আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল বিশেষ অতিথি হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কী রাণী দাশ, উপজেলা আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, লামা নবাগত ওসি (তদন্ত) খন্দকার ফরিদুর রহমান, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ ইউপি চেয়ারম্যানগণ। এছাড়াও সভায় উপজেলার সকল কর্মকর্তা ও সাংবাদিক এবং বিভিন্ন বিভাগের গোয়েন্দাসহ সকল স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এই সময় উপজেলা মাসিক সমন্বয় কমিটি, উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ কমিটি,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি ও উপজেলা চোরাচালান প্রতিরোধ কমিটির সভাও অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল বলেন, উপজেলার মানুষ যেন নিরাপত্তাহীনতাবোধ না করে সেদিকে লক্ষ্য রাখতে হবে। অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে। লামা থেকে মাদক, সন্ত্রাসবাদসহ সব ধরনের অপরাধ নির্মূল করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার বক্তব্যে বলেন, লামায় সার্বিক অবস্থার বর্ণনা দেন, এরপর সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা তাদের বক্তব্য তুলে ধরেন এবং তিনি সকল বক্তার বিভিন্ন বিষয়ের আলোকপাত করেন ও উপজেলার আইন শৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com