ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ব্রাজিলের জন্য নয়, প্রেমিকার বিরহে বিষপান করেছে যুবক

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১১, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের রামুতে বিষপান করা যুবকের বিষক্রিয়া কেটেছে। তার দাবি কোপা আমেরিকা কাপে ব্রাজিল হেরে যাওয়ায় নয়, প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ার খবরে তিনি কীটনাশক পান করে মরতে চেয়েছিলেন।

কিন্তু বিষপানের পর তাকে হাসপাতালে নেয়ার সময় সঙ্গে থাকা আবুল কাশেম, সোয়েব ও নজরুলের দাবি বিষপান করা কামাল এখন হয়তো মিথ্যাচার করছেন। ভিনদেশের খেলার জয়পরাজয়ে তার বিষপানের বিষয়টি নিয়ে চারিদিকে তুমুল সমালোচনা হওয়ায় লজ্জায় এখন ভিন্ন কথা বলছেন। তাদের মতে, প্রেমিকার বিষয় নিয়ে বিষপান কেউ সকাল সাড়ে ৮টায় করে না। গতকাল প্রেমিকার বিষয়টি জেনে থাকলে তখন কিংবা রাতের কোনো সময় বিষপান করতেন তিনি।

রোববার (১১ জুলাই) সকাল ৮টার দিকে বিষপান করেন রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে মো. কামাল (২০)। বিষপানের পর তাকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রামু স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আরএমও) ডা. এফাজুল হক বলেন, বিষপান করা কামাল নামে এক যুবককে হাসপাতালে আনা হলে প্রাথমিকভাবে তার পাকস্থলী পরিষ্কার করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে হাসপাতালে আনা সঙ্গীরা জানিয়েছিলেন তিনি ব্রাজিলের সমর্থক এবং দল হেরে যাওয়ায় বিষপান করেছে।

কিন্তু বেলা ২টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের বেডে থাকা কামাল সাংবাদিকদের বলেছেন, আমি খেলার জন্য বিষপান করিনি। ব্যক্তিগত বিষয়ে বিষপান করেছি। ব্রাজিল হারার বিষয়ে বিষপান ‘গুজব’। আমি এখন সুস্থ আছি।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহীন আব্দুর রহমান বলেছেন, বিষপানে বিপদাপন্ন অবস্থায় হাসপাতালে আনা যুবক প্রাথমিক চিকিৎসার পর এখন পুরোপুরি সুস্থ। তবে কি কারণে তার বিষপান তা আমরা জানতে চাইনি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com