ঢাকাবৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ব্যতিক্রমী ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত মেম্বার ছিদ্দিক রিমন

প্রতিবেদক
সিএনএ

সেপ্টেম্বর ২৩, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আহসান উল্লাহ তোয়াহাঃ

এলাকায় ব্যতিক্রমী ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত মেম্বার তরুণ ছিদ্দিক রিমন


এলাকার জনসাধারণের ফুলেরমালা টাকার,মালা ও ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত মেম্বার ছিদ্দিক রিমন

সদ্য অনুষ্ঠিত মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ন এর ১নং ঘটিভাংগা ওয়ার্ড এর নব নিরবাচিত তরুণ মুখ ঘটিভাংগা তরুন প্রজন্মের আইকন তরুন সমাজ সেবক তরুন ব্যবসায়ী ঘটিভাংগাকে গোটা মহেশখালীতে একটি আদর্শ, মডেল ওয়ার্ড এ বিনির্মানের উপযুক্ত সৎ ও সাহসী যুবক ছিদ্দিক রিমন প্রথম চাঞ্চেই একমাত্র বিজয়ী মেম্বার যিনি সবচেয়ে কম বয়সী মেম্বার। তার নির্বাচনী এলাকা বা ওয়ার্ড ঘটিভাংগায় বিজয়ের উল্লাসে মাতোয়ারা এলাকার যুব সমাজ ছাত্র সমাজ এবং ব্যবসায়ী সমাজ তার বিজয়ের খুশি বিভিন্নভাবে উদযাপন করতে দেখা যায়।

কেউ তাকে ঢোল বাজিয়ে বরন করে নিচ্ছে,কেউ টাকার মালা পরিয়ে, কেউ ফুলের মালা পরিয়ে কেউ আবার আবেগে ভালবাসায় বুকে টেনে নিয়ে অনুভূতি প্রকাশ করতেছে। ছিদ্দিক রিমনের বিজয়ে এলাকাবাসীর প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান ছিদ্দিক রিমন এর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা বাশার সিকদার এক বিবৃতিতে তিনি বলেন আমার ভাইয়ের বিজয়ে আমাদের পরিবারের পক্ষ থেকে এলাকাবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন সবার কাছে অনুরোধ করব আপনারা সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।

আর আন্তরিক সহযোগিতা সুপরামর্শ দিবেন যাতে করে অতীতের সকল ব্যর্থতার রেকর্ড ভেঙ্গে ঘটিভাংগা ওয়ার্ড কে একটি ডিজিটাল মডেল ওয়ার্ড হিসেবে আপনাদের উপহার দিতে পারে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com