ঢাকাশুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে ফ্রি-ফায়ার খেলতে বাধা দেওয়াই যুবকের উপর হামলা!

প্রতিবেদক
আনোয়ার হোছন

ফেব্রুয়ারি ১০, ২০২৩ ১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

(আনোয়ার হোছন)

কক্সবাজার সদরের খুরুশকুল উত্তর মামুন পাড়া এলাকায় ফ্রি-ফায়ার খেলতে নিষেধ করাই মো: জায়েদ (৩০) নামের এক যুবকের উপর হামলা করা হয়েছে। আহত মো: জায়েদ উত্তর মামুন পাড়া এলাকার মৃত শামসুল আলমের ছেলে এবং হামলাকারী একই এলাকার মৃত আব্দু শুক্কুরের ছেলে আব্দুর রহিম, নুরুছ সুলতান ও কালা পুতুর ছেলে মো: ইসতিয়াক বলে জানা যায়। এই ঘটনায় আহত যুবকের মা শাহানা আক্তার বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, আহত মো: জায়েদ একজন নম্র-ভদ্র ছেলে। সে একটি বেসরকারি সংস্থায় চাকুরি করে। হামলাকারী আব্দুর রহিম ফ্রি-ফায়ার সহ বিভিন্ন ধরনের অনলাইন গেমস খেলে এলাকার উড়তি বয়সী যুবকদের আসক্ত করে আসছিল। আহত যুবক তাকে এলাকায় ফ্রি-ফায়ার খেলাসহ অনলাইনে জুয়া খেলা বন্ধের অনুরোধ করলে হামলাকারী আব্দুর রহিম ক্ষিপ্ত হয়ে উঠে ও বিভিন্ন ধরনের হুমকী দেয়। এরই ধারাবাহিকতায় গত ০৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় আহত যুবকের বাড়ীর সামনে রাস্তায় অতর্কিত হামলা করা হয়। হামলাকারীরা ধারালো রাম দা, কিরিচ ও ছোরা দিয়ে এলোপাথাড়ি কুপাইতে থাকে। এতে আহত মো: জায়েদের বাম হাতের তালুতে গুরুত্বর কাটা জখম হয় এবং হাতের তালুর অর্ধেকাংশ কেটে যায়। আহত মো: জায়েদ বতর্মানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এই বিষয়ে জানার জানার মামলার তদন্তকারী অফিসার সাব-ইন্সপেক্টর কাজী মো: শাহনেওয়াজ এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com