ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পাওনাদারের অপমান সইতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রতিবেদক
সিএনএ

জুলাই ৭, ২০২১ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় পাওনাদারের অপমান সইতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেছেন হারুন মিয়া (৫০) নামের এক হোটেল ব্যবসায়ী।

বুধবার (০৭ জুলাই) দুপুরে আশুলিয়া ইউনিয়নের ধলপুর এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। হারুন মিয়ার গ্রামের বাড়ি মানিকগঞ্জের ঘিওর উপজেলায়। আশুলিয়ার ধলপুর এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন তিনি।

হারুন মিয়ার স্ত্রী আলেয়া বেগম জানান, ‘কয়েক মাস আগে স্থানীয় কয়েক ব্যক্তির কাছ থেকে দেড় লাখ টাকা ঋণ নিয়ে হোটেল চালু করেন হারুন। করোনার কারণে ব্যবসায় মন্দা দেখা দেওয়ায় হোটেল বন্ধ করে আরেক হোটেলে চাকরি নেন। এরই মধ্যে লকডাউনের কারণে ওই হোটেলের কাজও বন্ধ হয়ে যায়। কিন্তু ঋণের টাকার জন্য পাওনাদাররা তার স্বামীকে চাপ দিতে থাকেন। টাকা দিতে না পারায় চরম অপমান করেন পাওনাদাররা। অপমান সইতে না পেরে বুধবার ভোরে বাড়ির আঙিনায় লিচু গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।’
বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুছ মিয়া বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে ওই ব্যবসায়ী ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পরিবার।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com