ঢাকাশুক্রবার , ২৩ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় ফেনসিডিলসহ দুই নারীকে আটক করেছে র‌্যাব

প্রতিবেদক
সিএনএ

জুলাই ২৩, ২০২১ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

রাজধানী দারুসসালাম এলাকা থেকে ১৭৮ বোতল ফেনসিডিলসহ দুই নারীকে আটক করেছে র‌্যাব। সংস্থাটি বলছে, উত্তরের জেলা জয়পুরহাট থেকে ফেনসিডিল বহন করে নিয়ে ঢাকায় আসা ওই দুই নারী সম্পর্কে বোন।

বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক চক্রের কয়েকজন সদস্য আহাদ পরিবহনের একটি বাসে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলের চালান জয়পুরহাট থেকে ঢাকায় বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে নিয়ে আসছে। খবর পেয়ে বৃহস্পতিবার বিকালে মহানগরীর দারুসসালাম থানার মাজার রোড এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোছা. মিতু আক্তার (২৩) ও মোছা. রিতু আক্তারকে (২১) গ্রেফতার করে। তাদের দুজনের বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলায়।

তাদের কাছ থেকে ১৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে উল্লেখ করে বীণা রানী দাস আরও জানান, তারা দুজনে বোরকা পরে ব্যাগ ও শরীরের বিভিন্ন জায়গায় ফেনসিডিলগুলো লুকিয়ে নিয়ে এসেছিল। দুবোনের মধ্যে রিতু বিবাহিত। তার স্বামীর নাম মহিনুল ইসলাম। এরা মূলত বাহক হিসেবে মাদক বহন করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্বচ্ছল পরিবারের দুই তরুণী নিয়মিত এমন মাদক বহনের কথা স্বীকার করে বলেছেন, সাংসারিক টানাপোড়েনে কিছু টাকার আশাতেই ঝুঁকি নিয়ে জয়পুরহাট থেকে ফেনসিডিল নিয়ে ঢাকায় এসেছেন তারা।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দারুস সালামাল থানায় মামলা হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com