ঢাকারবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে এখনো অধরা মাদক সম্রাট অলিয়াবাদের মানিক মিয়া

প্রতিবেদক
সিএনএ

সেপ্টেম্বর ১৯, ২০২১ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
টেকনাফে এখনো অধরা মাদক সম্রাট অলিয়াবাদের মানিক

টেকনাফ থানাধীন অলিয়াবাদ এলাকার শীর্ষ মাদক কারবারীদের মধ্যে একজন হলো জুবায়ের আহমেদের ছেলে মানিক মিয়া। সে দীর্ঘদিন যাবত ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় মরন নেশা ইয়াবা পাচার করে আসছে।

কক্সবাজার নিউজ এজেন্সির অনুসন্ধানে বেড়িয়ে আসে মানিকের বিলাসী জীবন যাপনের আসল রহস্য। সে অলিয়াবাদ এলাকায় নিজস্ব বাহিনী তৈরী করে মাদক পাচারসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ পাওয়া যায়।

অনুসন্ধানে যানা যায় যে,মানিক একসময় ইয়াবার বহনকারী হিসেবে কাজ করে থাকলেও টেকনাফের শীর্ষ মাদক কারবারীরা আত্মসমর্পণ করার পর সে অলিয়াবাদ এলাকার ইয়াবা সিন্ডিকেটের একটি অংশের নিয়ন্ত্রণ করে।

নাম প্রকাশে অনিচ্ছুক অলিয়াবাদের একজন স্থানীয় বাসিন্দা অভিযোগ করে বলেন, মানিক দীর্ঘদিন যাবত প্রশাসনের ধরাছোঁয়ার বাইরে থেকে ইয়াবার কারবার করে আসছে। এই ব্যক্তি অসহায়ত্ব প্রকাশ আরও বলেন,এই মানিকের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও রয়েছে এবং বর্তমানে সে একটি ইয়াবা মামলার পলাতক আসামী।মানিক একসময় অনেক কষ্টে দিনাতিপাত করলেও বর্তমানে সে বিলাসী জীবন যাপন করছে। তার এই বিলাসী জীবন যাপনের পেছনে রয়েছে রমরমা ইয়াবার কারবার। অনুসন্ধানে জানা যায়, শুধু মানিক নয় তার পুরো পরিবার এই কারবারের সাথে জড়িত রয়েছে। এই মাদক কারবারী সম্পর্কে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, মাদক কারবারী যে বা যারাই হোক না কেন তাদের বিরুদ্ধে আমার অবস্থান থাকবে অত্যন্ত কঠোর।

এই অভিযোগের সত্যতা সম্পর্কে জানতে মানিকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com