ঢাকাশনিবার , ৩১ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মুক্তি কক্সবাজার’ এর সম্পাদক পদ থেকে রনজিত দাশ এর পদত্যাগ

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ৩১, ২০১৯ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি :  কষ্টার্জিত ইমেজ অক্ষুন্ন রাখতে বেসরকারি এনজিও ‘মুক্তি কক্সবাজার’ এর সম্পাদক এডভোকেট রনজিত দাশ তার স্বীয় পদ থেকে পদত্যাগ করেছেন।
তিনি শুক্রবার (৩০ আগষ্ট) সংবাদ মাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার ব্যক্তিগত বিভিন্ন সমস্যার কারণে এবং দীর্ঘ ৩০ বছরের কষ্টার্জিত ইমেজ অক্ষুন্ন রাখার মানসে ‘মুক্তি কক্সবাজার’ এর সম্পাদক থেকে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেছেন, “আমি এডভোকেট রনজিত দাশ, স্কুল জীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন নিবেদিত কর্মী হিসেবে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন শেষে বর্তমানে দেশরত্ম জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। পাশাপাশি হিন্দু সম্প্রদায়ের মূল সংগঠন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছি।
এমতাবস্থায় মুক্তি কক্সবাজার এর সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করা আমার পক্ষে সম্ভব নয় বিধায় মুক্তি কক্সবাজার (এনজিও) এর সাধারণ সম্পাদক এর পদ থেকে পদত্যাগ করিলাম”।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com