ঢাকারবিবার , ২০ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে চলাচলের রাস্তা বন্ধের চেষ্টা ও হামলা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

আগস্ট ২০, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

খুরুশকুলে চলাচলের রাস্তা বন্ধের চেষ্টা ও হামলা।

(নিজস্ব প্রতিবেদক)

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে চলাচলের রাস্তা বন্ধ করে সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় সুভাশিষ দে শুভ ও দেবাশিষ দে বাবু নামে দুইজন স্বর্ণ ব্যবসায়ী আহত হয়েছে।
গত বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে খুরুশকুলের উত্তর হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা একই এলাকার মৃত সুনীল বরণ দে এর ছেলে বলে জানা যায়।

এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে সলিল কান্তি দে এর ছেলে শয়ন কান্তি দে টিপু (২৮) ও তার ভাই নয়ন কান্তি দে (৩০) ও রাজু রানী দে এর নেতৃত্বে ৪-৫ জন দুর্বৃত্ত চলাচলের পথ বন্ধ করে সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে বাঁধা দেয় সুভাশিষ। এসময় তারা সুভাশিষকে লোহার রড ও বিভিন্ন অস্ত্র দিয়ে মারধর করে গুরুতর জখম করে। তখন দেবাশিষ আগাইয়া গেলে তাকেও মারধর করে কপালে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। আহত সুভাশিষের কিডনিতে গুরুত্বর জখম হয়েছে বলে জানা যায়। গুরুত্বর আহত সুভাশিষের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দেবাশিষ দে বাবু বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com