ঢাকারবিবার , ২৫ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলের ৬নং ওয়ার্ডের উন্নয়ন কাজের নেই কোন অগ্রগতি

প্রতিবেদক
সিএনএ

জুলাই ২৫, ২০২১ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

খুরুশকুলের ৬নং ওয়ার্ডের উন্নয়ন কাজের নেই কোন অগ্রগতি।

খুরুশকুল ইউনিয়নের গুরুত্বপূর্ণ একটি অংশ ৬নং ওয়ার্ড। পাল পাড়া, হামজার ডেইল, পূর্ব হিন্দু পাড়া, শীল পাড়া, কুলাল পাড়া, ডেইল পাড়া, আদর্শ গ্রাম সহ অন্য কিছু অংশ নিয়ে ওয়ার্ডটি। ইতিমধ্যে সরকারের পক্ষে থেকে বিশাল একটা এলাকা নিয়ে গড়ে উঠেছে আশ্রয়ন প্রকল্প। প্রকল্প এলাকায় স্থানীয় বাসিন্দা সহ হাজার দেড় হাজার পরিবারের বসবাস। যাতায়াত করে প্রতিদিন হাজারো মানুষ। একমাত্র চলাচলের মাধ্যম হচ্ছে খুরুশকুল কেন্দ্রীয় কালীমন্দির রোড়। ঐ রোড় দিয়ে যাতায়াত করে প্রকল্প তথা বিভিন্ন এলাকার বাসিন্দারা। এই গুরুত্বপূর্ণ সড়ক টি মেরামতের জন্য নেই কোন কতৃপক্ষ। এন জি ও সংস্থা অনেক বছর আগে কিছু টা কাজ করে এলাকার লোকজনের আসা যাওয়ার সুবিধা করে দিয়েছে। এর পর থেকে ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারদের নজরদারী নেই এলাকার প্রতি। ভেঙে গেল হামজার ডেইলের কালভার্ট, কেন্দ্রীয় কালীমন্দিরের সামনের কালভার্ট, শীল পাড়া, কুলাল পাড়ার রোড়ের ও বেহাল অবস্থা। মানুষের জীবনে শেষ ঠিকানা শ্মশান।

ঐ পথ দিয়ে যাতায়াত করে পূর্ব দিকের বসবাসকারী ও আশ্রয়ন প্রকল্পে বাসিন্দারা। এত গুরুত্বপূর্ণ সড়ক ভেঙে গেল মাঝখানে। এলাকাবাসীরা নিজেরাই তৈরি করে বাঁশের সাঁকো। দুঃখের বিষয় হল মৃত ব্যক্তি শেষ কৃত্যের কাজে নিয়ে যেতে হয় ঐ রাস্তা দিয়ে। রাস্তা এমন অবস্থা হয়েছে, যেখানে
জীবন্ত মানুষেরা চলাচল করতে অসুবিধা হয়, সেখানে মৃত ব্যক্তিকে কি ভাবে নিয়ে যাবে শ্মশানে।

এলাকাবাসীরা জানান চেয়ারম্যান, মেম্বারেরা কাজ দুরের কথা দেখতে ও আসে না, খবর ও নেই না। শুধু নির্বাচন আসলে তাদেরকে দেখা যায়। এলাকাবাসীর আশা ও চাওয়া এখন এম পি কমলের দিখে। তাদের বিশ্বাস এম পি মহোদয় চাইলে রাস্তা মেরামত সহ এলাকার উন্নয়ন সম্ভব।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com