ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করেছে ‘পরশ-নিখিল ব্রিগেড’

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১৬, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজার শহরের গোলদিঘীর পাড় চত্বরে কর্মহীন শ্রমজীবী মানুষের জন্য বিনামূল্যে সবজি বিতরণ করেছে ‘পরশ-নিখিল ব্রিগেড’। আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নামে এ স্কোয়াড গঠন করেছেন কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।

ব্রিগেডের যাত্রার দিনে বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরের দিকে দুই শতাধিক অসহায় মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়।
ব্রিগেডের উদ্যােক্তা ইশতিয়াক আহমদ জয় তার ব্যক্তিগত উদ্যােগে করোনা ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া এবং কষ্টে থাকা পরিবারের মাঝে সবজি বিতরণ শুরু করেছেন।

কক্সবাজার শহরের গোলদিঘীর পাড়ে ব্রিগেডের যাত্রা উদ্বোধন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ।
কউক চেয়ারম্যান বলেন, ‘পরশ-নিখিল ব্রিগেড’র যাত্রা সাধুবাদ পাওয়ার যোগ্য। স্ব স্ব এলাকায় স্বাবলম্বী লোকজন এভাবে দরিদ্রদের পাশে দাঁড়ালে অসুবিধায় পড়া জনগোষ্ঠীর কষ্ট লাঘব হবে।
উপকারভোগী ওমে রাখাইন, দিলীপ শর্মা ও আবদুল খালেকসহ অনেকে বলেন, ‘টানা লকডাউনে আমরা বেকায়দায় পড়েছি। পরিবার-পরিজন নিয়ে কষ্টে দিন কাটছে। আজকের এই উপহার আমাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করবে।’

কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন, করোনায় কর্মহীন শ্রমজীবী মানুষের রান্না সচল রাখতে কেন্দ্রীয় যুবলীগ সভাপতি-সম্পাদকের সৈনিক হিসেবে ‘পরশ-নিখিল ব্রিগেড’র যাত্রা করিয়েছি। যুবলীগের দুর্বার সৈনিকরা ভুক্তভোগী মানুষের দ্বারে দ্বারে খাবার পৌঁছানোর কাজ করবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com