ঢাকারবিবার , ১৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাদকব্যবসায়ী ও সন্ত্রাসী নুরুল আবছারের নির্যাতনে অতিষ্ঠ খুরুশকুলের ব্রাহ্মণ কাটার আশ্রিত জনগন

প্রতিবেদক
এস কে দে

মে ১৫, ২০২২ ২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

এস কে দে:

খুরুশকুলের ব্রাহ্মণ কাটা আমাদেরই পূর্ব পুরুষদের জায়গায়। কক্সবাজার বিমান বন্দর রানওয়ে সম্প্রসারণের কাজে কক্সবাজার বালিকা মাদ্রাসায় বসবাসরত লোকজনকে আশ্রয়ের জন্য আমাদের পূর্বপুরুষদের জায়গায় কক্সবাজারের সাবেক ডিসি মহোদয় ও মাননীয় মেয়রের প্রচেষ্টায় উনাদেরকে আশ্রয় দেওয়ার জন্য আমাদের শত বছরের ব্যবহৃত জায়গায় ৪২০ পরিবারকে পুনর্বাসনের ব্যবস্থা করেন।

সরকারের উন্নয়ন কাজের অগ্রগতির জন্য কোন প্রতিবাদ ছাড়া আমরা ও রাজি হই। এর মধ্যে ঢুকে পড়ে কিছু ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ী। অতঃপর সেখানে কিছু কথিত সাংবাদিক নামধারী ব্যক্তি ভূমি দখলের জড়িয়ে পড়ে। এ ব্যাপারে আমরা মাননীয় জেলা প্রশাসক ও এসিল্যান্ড মহোদয়গণকে অবহিত করি। এর মাঝখানে ঢুকে পড়ে কথিত সাংবাদিক ও টেকনাফের বসবাসকারী ইয়াবা ব্যবসায় জেলে কেটে বের হওয়া আবছার।টেকনাফের বসবাসরত লোকজন তার অবৈধ কর্মকান্ডের কারনে এলাকা থেকে তাকে বিতাড়িত করে। সেখান থেকে এসে আমাদের রেখে দেওয়া মন্দিরে জায়গা দখল করে বাড়ি নির্মাণ করে।এলাকার সকল সম্প্রাদায়ের লোকজন প্রতিবাদ করে ঐ কথিত সাংবাদিক আবছারের দখল থেকে মন্দিরে জায়গা অবমুক্ত করে। সেই আর কিছু না পেরে আমার ভয়েস এডিট / নকল করে মমতাময়ী জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাে গালি গালাজের একটি ভয়েস তৈরি করে আমার ছবি সহ পোস্ট করেন। আমাদের জমিতে রেখে দেওয়া মন্দিরে জায়গা দখল করা ও তার প্রতিবাদ করাই ছিল আমার অপরাধ। আমি মাননীয় প্রধানমন্ত্রীর ও জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের একজন। আমরা হিন্দু, একটাই অপরাধ। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ক্ষমা প্রার্থান সহ ঐ কথিত মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু চাঁদাবাজ সাংবাদিক নামধারী আবছারের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাই। সাথে ঐ মিথ্যা সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা জানাচ্ছি। ঐ কথি সাংবাদিক সারাদিন প্রত্রিকার নাম দিয়ে নিরিহ লোকজনকে একটা না একটা ফাঁদে ফেলে চাঁদা আদায় করা সহ সরকারি ও বেসরকারী অফিসে বড় মাপের সাংবাদিক পরিচয় দিয়ে তদবির সহ অনৈতিক সুবিধা আদায়ের লিপ্ত।

উল্লেখ্য যে সেই সরকারি বিভিন্ন দপ্তরের নিকট হইতে মুজিব বর্ষের ঘর পাইয়ে দিবে বলে প্রায় ২৫ জন নিরিহ লোকজন থেকে ৩০০০০( ত্রিশ হাজার) টাকা করে নিয়েছে। আর পুষ্টি ভাতা, বয়স্কদের ভাতা সহ বিভিন্ন রকমের কথা বলে ও টাকা নিয়েছে। যার প্রামাণ আমার হাতে আছে।

ফ্যাক্টঃ আমার থেকে সে চাঁদা দাবি করছিল, দেই নাই। এ জন্য সেই এরকম হীন কার্য্য সাজিয়েছে। বলেছে টাকা দিলে পোস্ট উঠিয়ে নিব।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com