ঢাকারবিবার , ৩০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন

প্রতিবেদক
আনোয়ার হোছন

অক্টোবর ৩০, ২০২২ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ার হোছন :

“কমিউনিটি পুলিশিং-এর মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে ২৯/১০/২০২২খ্রি. জেলা পুলিশ কক্সবাজার- এর আয়োজনে কক্সবাজার সদর মডেল থানা হতে একটি বর্ণাঢ্য র‍্যালি শহীদ স্মরণী রোড, কক্সবাজার প্রদক্ষিণ করে। র‍্যালি শেষে কক্সবাজার সদর মডেল থানা প্রাঙ্গণে আলোচনা সভার মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়।

উক্ত সভায় জনাব মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার), পুলিশ সুপার কক্সবাজার মহোদয়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কক্সবাজারের জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ ও র‌্যাব-১৫ এর অধিনায়ক লে: কর্নেল মো খায়রুল ইসলাম সহ কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক প্রতিনিধি, নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জগণ ও বিট পুলিশিং কর্মকর্তাগণ সহ সর্বস্তরের বিশিষ্টজন ও সাধারণ জনগনরা উপস্থিত ছিলেন।

“কমিউনিটি পুলিশিং ডে-২০২২” এর আলোচনা সভার শেষাংশে সভাপতি মহোদয় জেলার “শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য” ও “শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার” দের ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com