ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে দুই যুবককে বেঁধে পিটুনি: থানায় মামলা, গ্রেপ্তার -২

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১৯, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়ায় চুরির অভিযোগ তুলে দুই যুবককে বেঁধে পেটানোর ঘটনায় মামলা হয়েছে; পরে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করেছে।
উখিয়া থানার ওসি একে সঞ্জুর মোরশেদ জানান, রোববার দুপুরে নির্যাতনের শিকার এক যুবকের ভাই বাদী হয়ে দুই জনকে আসামি করে মামলা করেছেন।

মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বলে জানান তিনি।

গ্রেপ্তাররা হলেন উখিয়ার পালংখালী ইউনিয়নের হাকিমপাড়ার মুফিজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম এবং একই এলাকার মজু মিয়ার ছেলে আব্দুস সালাম।

গত ১৪ জুলাই হাকিমপাড়ায় ‘মোবাইল চুরির’ অভিযোগ তুলে দুই যুবককে রশিতে বেঁধে লাঠি দিয়ে প্রচণ্ড মারধর করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, দুই যুবকের হাত এক রশিতে পিছমোড়া করে বেঁধে মারধর করছে দুই ব্যক্তি। মারধরের এক পর্যায়ে দুই যুবক মাটিতে শুয়ে পড়লে সেই অবস্থায়ও নির্যাতন চালানো হয়। এসময় সেখানে উপস্থিতি বেশ কিছু সংখ্যক লোক এই দৃশ্যটি দেখছিল।

ওসি সঞ্জুর মোরশেদ বলেন, শনিবার দুই যুবককে রশিতে বেঁধে দুই ব্যক্তি কর্তৃক মারধর করার ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর পুলিশ অবহিত হয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু ঘটনাস্থলে অভিযুক্ত ব্যক্তিদের সন্ধান না পাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

গ্রেপ্তার আসামিদের বিকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি সঞ্জুর মোরশেদ।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com