ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার হলদিয়ায় ছাত্রলীগনেতা রাশেদুল ইসলাম সিকদারের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

অক্টোবর ১৯, ২০২৩ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

সংবাদদাতা:উখিয়ার হলদিয়ায় ছাত্রলীগনেতা রাশেদুল ইসলাম সিকদারের নেতৃত্বে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মদিন পালন করেছে হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগ।
বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় মরিচ্যা বাজারের স্থানীয় একটি হোটেলে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ্ জাহান সাজু।
এ সময় বক্তারা শেখ রাসেলকে নিয়ে বিভিন্ন স্মৃতিচারণ করেন।

হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিপ্রার্থী রাশেদুল ইসলাম সিকদার। এসময় বক্তব্য
রাখেন,হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: বেলাল উদ্দীন, ছাত্রলীগ নেতা মোহাম্মদ সালমান, তাসওয়া রহমান মাহির, ফয়সাল করিম জীমান,মোঃ সাইফুল ইসলাম, মোঃ আরিফুল ইসলাম, মোঃ রিদোয়ান হৃদয়, মোঃ মোবারক, মোঃইমরান, হৃদ্য, রিয়াদ, ইমন, ইয়াছিন, হানিফ, তারেক, ফয়েজ, মনসুর,শাহারিয়ার, আবু ছিদ্দিক, শাকিব ও শুক্কুর।
এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব, শেখ রাসেলসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া, মোনাজাত করা হয়।প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সাফল্য ও দেশের অব্যাহত উন্নয়ন, কল্যাণ ও সমৃদ্ধির জন্য।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com