ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার জেলা যুবলীগের উদ্যোগে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আগামীকাল সমাবেশ

প্রতিবেদক
সিএনএ ডেক্স

জানুয়ারি ২, ২০২২ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ, বাংলাদেশ আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন করে আসছে।

গণতন্ত্রের বিজয় দিবস পালন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে এই কর্মসূচি পালন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে আগামী ৩ জানুয়ারি ২০২২ইং, সোমবার, বিকাল ৩ টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এড. ফরিদুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, আরও বক্তব্য রাখবেন- সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জাফর আলম বিএঅনার্সএম এমপি, কানিজ ফাতেমা এমপি, শাহিন আক্তার এমপি, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাইছারুল হক জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাহমুদুল করিম মাদু, যুগ্ন-আহবায়ক জসিম উদ্দিন, টিপু সুলতান, এড. রেজাউল করিম, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান। সভাপতিত্ব করবেন- সোহেল আহমদ বাহাদুর ও সঞ্চালনা করবেন- শহিদুল হক সোহেল।

উক্ত সমাবেশে কক্সবাজার জেলা যুবলীগের সকল নেতৃবৃন্দ, উপজেলা, পৌর শাখার সভাপতি-সাধারণ সম্পাদক/ আহবায়ক- যুগ্ম আহবায়ক ও পৌর শাখার সকল ওয়ার্ডের নেতৃবৃন্দসহ দলে দলে যোগদান করে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদক।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com