ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শিশুকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ২৫, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের কালিয়ায় ৮ বছরের এক শিশুকে নিজ ঘরে আটকে ধর্ষণের অভিযোগে আব্দুর রউফ মোল্যা (৬২) নামে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মহামারিতে দেশে ক্ষতিগ্রস্ত ৪ কোটির বেশি শিক্ষার্থী: ইউনিসেফ
বুধবার অভিযুক্তকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে। রউফ মোল্যা উপজেলার জোকা গ্রামের মৃত বারেক মোল্যার ছেলে।

এর আগে মঙ্গলবার বিকালে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওইদিন সন্ধ্যায় পুলিশ আব্দুর রউফকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শিশুটি অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রউফের প্রতিবেশী। রউফ তার সাথে শখ্যতা গড়ে তোলে। ১৪ আগস্ট দুপুর ২টার দিকে শিশুটি রউফের বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাচ্ছিল। এ সময় পথে পিঠা খাওয়ানোর কথা বলে তাকে ডেকে তার বসতঘরের মধ্যে নিয়ে যায়। তারপর সেখানে আটকে তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা কারো কাছে বললে শিশুটিকে হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেয়। ঘটনার পর থেকে ভয়ে শিশুটি কথা বলার শক্তি হারিয়ে ফেলে।

শিশুটির রক্তক্ষরণ হতে দেখে এবং মেয়েটি কোনো কথা না বলায় তার মা তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানকার কর্তরত চিকিৎসকরা শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে জানায়।

এছাড়া গত কয়েকদিনের চিকিৎসায় মেয়েটি কথা বলতে শুরু করেছে বলে জানা গেছে। এরপর শিশুটির কাছে জানতে চাইলে সে তার মাকে সব জানায়। ধীরে ধীরে এ ঘটনাটি জানাজানি হলে মঙ্গলবার বিকালে শিশুটির মা কালিয়া থানা পুলিশকে অবহিত করে। ওইদিন সন্ধ্যায় পুলিশ আব্দুর রউফকে গ্রেপ্তার করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামি রউফ মোল্যাকে গ্রেপ্তারের পর বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com