ঢাকারবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লামা-চকরিয়া সড়কের ইয়াংছা এলাকায় বন্ধ হচ্ছে না মোটর সাইকেল ছিনতাই ও ফিল্মি স্টাইলে ডাকাতি

প্রতিবেদক
এম কামরুল হাসান টিপু লামা প্রতিনিধি

জানুয়ারি ২২, ২০২৩ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের লামা উপজেলার ইয়াংছা ৫ মাইল নামক এলাকায় গত দু’মাস ধরেই ফিল্মি স্টাইলে ঘটছে মোটর সাইকেল ছিনতাই,মারধর ও ডাকাতি। প্রতিনিয়ত এই সড়কে জনসাধারণ ও মোটর সাইকেল চালকরা আতংকে চলাফেরা করছে। বিশেষ করে বিকাল বেলায় মোটর সাইকেল চালকরা ডাকাতের ভয়ে হুন্ডা চালাতে ভয় পাচ্ছে, লামা- চকরিয়া সড়কে।

(২১ জানুয়ারী) শনিবার রাত – ৯টা ২০ মিনিটের দিকে লামা পৌর যুব লীগের সিনিয়র সহ-সভাপতি রফিক সরকার’কে ৭/৮ জন সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্র-দা নিয়ে রাস্তায় বেরিকেড দিয়ে, তার মাথায় আঘাত করে মোটর সাইকেল ছিনিয়ে নেয়, ঘটনার পর-পর উভয় দিক থেকে গাড়ি ও মোটর সাইকেল আসতে দেখে ডাকাত দল মোটর সাইকেল’টি পাহাড়ের পাশে রেখে চলে যায় বলে জানা যায়।বর্তমানে রফিক সরকার কে লামা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। স্বজনদের জানানো হয়েছে, তারা লামা হাসপাতালে যাচ্ছে।

এই ঘটনা চকরিয়ার আরো ১ জন মহিলা, ১ জন বৃদ্ধ ও সাইফুল নামে একজনকে বাগানের ভিতরে নিয়ে বেঁধে রাখে। লোকজন তাদের উদ্ধার করে। আহত রফিক এর সাথে লামা হাসপাতালে কথা হয়। তিনি বলেন, ডাকাতদের হাতে বন্দুক ও দা ছুরি ছিল। তারা সংখ্যায় ৭/৮ জন ছিল। স্থানীয়রা এই ঘটনা স্পটে যারা সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জানাই।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com