ঢাকামঙ্গলবার , ১০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লামায় চকরিয়া সড়কে পুলিশ ও জনতা যৌথ অভিযানে ডাকাত আটক- ১

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

মে ১০, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

লামায় চকরিয়া সড়কে পুলিশ ও জনতা যৌথ অভিযানে ডাকাত আটক ১

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ফাঁসিয়াখালী ইউনিয়নে ডাকাত দলের ১ সদস্যকে আটক করেছে স্থানীয় ও লামা থানার পুলিশ।(৯ মে ২২ইং) সোমবার রাত ১১টার সময় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে কুমারী লাল গেইট নামক স্থানে বুলবুল ম্যানেজারের বাগানে ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাড়িতে চকরিয়ার পালাকাটা,ধনিস্যা এলাকার ৮/১০ জনের সংঘবদ্ধ ডাকাত দলের লিডার নাসির এর নেতৃত্বে ডাকাতি করতে গেলে স্হানীয় জনতা ও লামা থানার পুলিশের যৌথ অভিযানে ডাকাত দলের এক সদস্যকে আটক করে। তার নাম মোহাম্মদ হাবিব (২৪) বলে জানা যায়।

ফাঁসিয়াখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে এম ইউ পি সদস্য মোঃ আবু ওমর বলেন, ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাড়িতে ডাকাত ঢুকেছে এমন খবর পেয়ে আমি সাথে সাথে পুলিশ ও গ্রাম পুলিশকে আজিজুল হকের বাড়িতে পাঠিয়েছি এবং জনসাধারণ নিয়ে আমিও ঘটনা স্থলে যায়, পুলিশ ও জনতা সহযোগিতায় আজিজুল হকের বাড়ির ভিতর থেকে এক ডাকাত সদস্যকে আটক করি।

ডাকাত দলে ৮-১০ জন ছিলো, ডাকাত দলের অন্য সদস্যরা পুলিশ ও জনগণের উপর গুলি চালিয়ে পালিয়ে গেলো।
এতে পুলিশের সদস্যসহ কয়েকজন আহত হয়ছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে আটককৃত ডাকাতের বাড়ি চকরিয়া উপজেলার পালাকাটা বলে জানা গেছে।
আটককৃত ডাকাত বর্তমানে কুমারী পুলিশ ক্যাম্পের হেফাজতে আছে। আটককৃত ডাকাতকে লামা থানায় নিয়ে যাবে বলে জানাযায়।

উল্লেখ্য পূর্বের ডাকাতি করা স্থানে পুলিশের টহল জোরদার থাকায় তারা কুমারি লাল গেইট স্থানে ট্রাক থেকে নেমে একটি মোটর বাইক ডাকাতি শেষে ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান বাড়িতে ডাকাতি করতে ঢুকলে বাড়ির লোকজন ইউপি সদস্য আবু ওমরকে ফোন করলে,তিনি পুলিশ ও জনতাকে খবর দেন। সবাই মিলে বাড়ি ঘেরাও করলে এক রাউন্ড গুলি করে ডাকাতরা পালিয়ে যায়। এক ডাকাত ঘরের দমদমার উপর উঠে যায়। তাকে সেখান থেকে আটক করা হয়।তার নাম হাবিব(২৪)। সে সর্দার নাসিরসহ ২/৩ জনকে চিনে বাকিদের চিনে না বলে জানায়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com