ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ফাইতং আওয়ামিলীগ উদ্যোগে প্রধানমন্ত্রী ৭৬তম জন্মদিন পালন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৮, ২০২২ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

ফাইতং আওয়ামিলীগ উদ্যোগে প্রধানমন্ত্রী ৭৬তম জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন,কেক কেটার মাধ্যমে সম্পন্ন হয়েছে। বুধবার ( ২৮সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মো. জালাল উদ্দীন কোম্পানি এর সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ ওমর ফারুক’র উপস্থিতিতে কেক কাটা অনুষ্ঠিত হয়।

এরপর বাংলাদেশ আওয়ামীলীগ লামায় ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে ফাইতং ইউনিয়ন ছাত্রলীগ আনন্দ র‌্যালি সহ যোগদান করেন।

প্রধানমন্ত্রী জম্মদিন ও আলোচনা সভা ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জালাল উদ্দীন কোম্পানি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের মুখে হাসি ফোটানো এক সফল রাষ্ট্র নায়ক। তাঁর সৃষ্টিশীল চিন্তা ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, অর্থনীতি, তথ্য-প্রযুক্তির আধুনিকায়ন, গ্রামীণ অবকাঠামা উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের ‘রোল মডল’। এ মহান রাষ্ট্র নায়কের নিরলস পরিশ্রমের ফলে সকল সূচকে বাংলাদেশ এখন অন্য দেশের তুলনায় অনেক এগিয় যাচ্ছে। জন্মদিনে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও দেশের কল্যাণ দোয়া কামনায় করছি।

এই সময়ে উপস্থিত ছিলেন, ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সহসভাপতি শহিদুল্লাহ মিন্টু, মাহামুদুর রহমান শুক্কুর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ আহসান উল্লাহ , আইন সম্পাদক, মো.বেলাল উদ্দিন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ক্যম্রাউ মার্মা ও সুজা আকবর। মহিলা আওয়ামিলীগ সভাপতি, শাহেদা ইয়াসমিন শাহেদা, যুবলীগ সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন জয়,সহ প্রমূখ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com