ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লামায় এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার

প্রতিবেদক
বান্দরবান প্রতিনিধি

জুন ৪, ২০২২ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

লামায় এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের লামায় এক এসএসসি পরীক্ষার্থী (১৬) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। (৩ জুন) শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, একই এলাকায় মো. শাহ আলী (২৪) ও আল আমীন (২৫) নামের দুই যুবক ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করেন।

ঘটনার বর্ণনা দিয়ে ওই ছাত্রীর বাবা
সংবাদকর্মীকে বলেন, রূপসী বাজার এলাকায় তাঁদের একটি চায়ের দোকান আছে। দোকানের পেছনে ভাড়া বাসায় পরিবারের সব সদস্য মিলে থাকেন। দোকান থেকে এক কিলোমিটার দূরে হাতিরঝিরি এলাকায় তাঁর বাড়ি। তাঁর মেয়ে বেলা ১১টায় কিছু কাজে বাড়ি গিয়েছিল। বাড়িতে আর কেউ ছিল না। মুষলধারে বৃষ্টি হলে সে বাড়িতে আটকা পড়ে। বেলা দুইটার দিকে হঠাৎ মো. শাহ আলী ও আল আমীন ঘরে ঢুকে তাঁর মেয়ের হাত-পা বেঁধে ফেলেন। পরে দুজন মিলে ধর্ষণ করেন। এরপর ওই দুই যুবক পালিয়ে যান।

ছাত্রীর বাবা জানান, ঘণ্টাখানেক পর বৃষ্টি থামলে তাঁর মেয়ের চিৎকার পাশের বাড়ির আত্মীয়রা শুনতে পান। পরে তাঁর মেয়েকে উদ্ধার করে লামা থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাঁদের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা ধর্ষণের আলামত দেখে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এরপর পুলিশ তাঁদের থানায় নিয়ে আসে। রাত ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁরা থানাতেই আছেন। মামলার প্রস্তুতি নিচ্ছেন।
জানতে চাইলে লামা থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী সংবাদকর্মীকে বলেন, ওই ছাত্রীর পরিবার মামলা করতে থানায় এসেছেন। দুই যুবককে ধরতে অভিযান শুরু হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com