ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লামায় ১৬ শত দুস্থ পরিবারে শীতবস্ত্র কম্বল বিতরণ

প্রতিবেদক
এম, কামরুল হাসান টিপু

জানুয়ারি ১০, ২০২৩ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

এম, কামরুল হাসান টিপু (লামা, বান্দরবান)

লামা পৌর বাস টার্মিনাল প্রাঙ্গনে (১০ জানুয়ারি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষে (মঙ্গলবার দুপুরে) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে দরিদ্র অসহায় দুস্থ ১৬ শত পরিবারের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লা প্রু মার্মা

এই উপলক্ষে মঙ্গলবার দুপুরে লামা পৌর বাস টার্মিনাল প্রাঙ্গনে পৌর মেয়র জহিরুল ইসলামের সভাপতিত্বে ও লামা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মোস্তফা জামাল,বান্দরবান জেলা পরিষদের দুই সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুর রহমান ও ফাতেমা পারুল লামা উপজেলা নির্বাহী অফিসার আরিফুউল্লাাহ নিজামী, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা,পার্বত্য মন্ত্রী পুত্র রোমিও বাহাদুর।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লা প্রু র্মামা বলেন,
সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়।

সূত্রে জানায়, প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর সহধর্মিণী মিসেস মেহ্লা প্রু মার্মার ব্যক্তিগত তহবিল হতে ৭০০ পিচ কম্বল,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ৫০০ পিচ ও জেলা প্রশাসন সহ অন্যান্য দপ্তর হতে সম্মিলিত ভাবে লামা পৌর সভার তত্বাবধানে মোট ১৬০০ পিচ কম্বল পৌর এলাকার বাসিন্দা ৯ টি ওয়ার্ড এ শীতার্ত পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও আগে লামার ৭টি ইউনিয়নেও বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com