ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লগডাউনে আয় নাই, মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন

প্রতিবেদক
সিএনএ

জুলাই ৫, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

চলমান কঠোর বিধিনিষেধে বন্ধ হয়ে গেছে আয়-রোজগার। পরিবার নিয়ে কষ্টে দিন কাটছিল কক্সবাজারের দিনমুজর নুর মোহাম্মদের (৪৫)। কিছু আয়ের আশায় এলাকার অন্যদের সঙ্গে মাছ ধরতে যান তিনি। কিন্তু বাড়িতে মাছ নিয়ে ফেরার বদলে লাশ হয়ে ফিরলেন তিনি।

সোমবার (৫ জুলাই) সকালে চকরিয়ার ডুলাহাজারা বটতলী ঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রোববার দুপুরের দিকে পানিতে ডুবে নিখোঁজ হন তিনি।

নিহত নুর সদরের ঈদগাঁও ইউনিয়নের পশ্চিম ভাদিতলা এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

স্থানীয়রা জানান, রোববার দুপুরে নুর মোহাম্মদসহ এলাকার ৮-১০ জন মিলে ডুলাহাজরা বটতলী ধোয়ার কুমে বড়শি দিয়ে মাছ ধরতে যান। মাছ ধরতে থাকা অবস্থায় হঠাৎ পানিতে ঝাঁপ দেন নুর মোহাম্মদ। এরপর পানি থেকে অনেকক্ষণ পরও না উঠায় সঙ্গীরা খোঁজাখুঁজি শুরু করেন।

তবে তাকে না পাওয়ায় জাতীয় জরুরি সেবা ৯৯৯- এ ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বেশ কিছুক্ষণ খোঁজাখুজি করেন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত তাকে না মেলায় ফিরে যান সবাই।

ঈদগাঁও ইউনিয়নের ভাদিতলা এলাকার মেম্বার জিয়াবুল হক বলেন, খবর পেয়ে তার (নুর মোহাম্মদের) স্বজনসহ ডুলাহাজরা যাই। ডুলাহাজারা ইউপি নুরুল আমিনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলের দীর্ঘক্ষণের চেষ্টার পর সোমবার সকালে মরদেহ উদ্ধার করা হয়।

চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি ও ওইদিন আমার কর্মীরা বেশ কিছুক্ষণ খোঁজাখুজিও করেন। পরে চট্টগ্রাম থেকে ডুবুরি দল এনে মরদেহ উদ্ধার করা হয়। পরে স্থানীয় মেম্বার চেয়ারম্যানের মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com