ঢাকারবিবার , ২৫ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবাকারবারি জিয়া নিহত

প্রতিবেদক
সিএনএ

নভেম্বর ২৫, ২০১৮ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভে ইয়াবা ব্যবসায়ী ও পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর নাম জিয়াউর রহমান জিয়া (৩৮)। ২৫ নভেম্বর ভোরে টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, জিয়া টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া মোহাম্মদ ইসলামের ছেলে। তার বিরুদ্ধে ১২টি মাদক ও একটি অস্ত্রসহ ২১ মামলা রয়েছে এবং তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। তারা হলো, এসআই শরীফুল, মহাদি ও ছোটন দাস।
টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, জিয়ার স্বীকারোক্তি অনুযায়ী মেরিন ড্রাইভ সড়কে অভিযানে গেলে ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পরে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় জিয়াকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি অস্ত্র, তিনটি এলজি অস্ত্র, ২ রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকসহ ২১টি মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com