ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার উখিয়ায় ৪ লাখ ৩০ হাজার ইয়াবাসহ আটক- ৫

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ২৯, ২০২১ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ৪ লাখ ৩০ হাজার ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে। র‌্যাব ও বিজিবির পৃথক অভিযানে এসব ইয়াবা জব্দ করা হয়।

কক্সবাজার ৩৪ বিজিবি সূত্র জানায়, শনিবার (২৮ আগস্ট) ভোর ৫টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের কাস্টম মোড় নামক স্থানে নয়াপাড়া হতে কুতুপালংগামী একটি অটোরিক্সা (সিএনজি) তল্লাশি করে ৩ লাখ ২০ হাজার ইয়াবাসহ মো. সায়েদ আলম (৪৫) নামের এক সিএনজি চালককে আটক করা হয়।

আটক চালক সায়েদ নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের হেডম্যানপাড়া এলাকার মৃত ওয়ারেদ আলীর ছেলে।

একইদিন, ভোরে উখিয়ার সীমান্তবর্তী পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি সদস্যরা।

আটককৃতরা হলো বালুখালী ৮নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি-২৮ এর মৃত নজির আহমদের ছেলে আকতার হোসেন(৩০), একই ব্লকের রশিদ আহমদের ছেলে আব্দুর শুক্কুর (২৮), ব্লক-বি-২৭ এর ইলিয়াছের ছেলে মাহমুদুল হক (২১)।

অপরদিকে র‌্যাব-১৫ সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, শনিবার রাত ৩টার দিকে বালুখালী ১০নং রোহিঙ্গার বসতঘরে অভিযান চালিয়ে ৮০ হাজার ইয়াবাসহ আনোয়ারুল ইসলাম (৩৪) কে আটক করা হয়েছে। আটক রোহিঙ্গা একই ক্যাম্পের আহমদের ছেলে ।

কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বলেন, বিজিবি কর্তৃক আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com