ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মক্কা প্রবাসী আওয়ামীলীগের সভাপতি শামসুল আলমকে বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

সেপ্টেম্বর ১২, ২০২৩ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলার ঈদগাও উপজেলার পোকখালী ইউনিয়নের কৃতি সন্তান মক্কা প্রবাসী আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম স্বদেশে আগমন উপলক্ষে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানালেন পোকখলী ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীরা।


গত ৭ সেপ্টেম্বর দুপুর দুইটার দিকে পোকখালি থেকে চৌফলদন্ডী দিয়ে শত শত নেতাকর্মী নিয়ে বিমানবন্দরে প্রিয় নেতার আগমনের অপেক্ষায় থাকেন কক্সবাজার প্রবাসী আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাকিম মিয়া, পোকখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহেদ, কক্সবাজার প্রবাসী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দীনের নেতৃত্বে একঝাঁক আওয়ামী লীগের নেতাকর্মী।

মক্কা প্রবাসী আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম বিকাল ৫ টায় কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে আগমন করেন। প্রিয় নেতার আগমন ঘটলে অপেক্ষমান নেতাকর্মীরা প্রিয় নেতাকে ফুলেল শুভেচ্ছা সিক্ত করেন। এসময় মক্কা প্রবাসী আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম উপস্থিত সকলের সঙ্গে কুশল বিনিময় করেন।
উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, “আজ পোকখালী ও ঈদগাঁওবাসী আমার জন্য যা করেছে তাদের কাছে কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই। আমি আজীবন পোকখালী ও ঈদগাঁওবাসীর যে কোন বিপদে আপদে পাশে থাকব, ইনশাআল্লাহ।”

তখন কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। অনেকে প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়ে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com