ঢাকাবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বৈদ্য ঘোনার জসিম ইয়াবা সহ কুমিল্লায় আটক

প্রতিবেদক
আনোয়ার হোছন

সেপ্টেম্বর ১৩, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

বৈদ্য ঘোনার জসিম ইয়াবা সহ কুমিল্লায় আটক।

(আনোয়ার হোছন)

কক্সবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের বৈদ্য ঘোনার জসিমকে ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) গ্রেফতার করেছেন। আটক মো: জসিম বৈদ্য ঘোনা এলাকার প্রবাসী মোজাহের আহামদের ছেলে। তাকে গত ১০ সেপ্টেম্বর রাতে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

জানা যায়, কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা(ডিবি)’র এসআই(নিঃ) জীবন বিশ্বাস, এএসআই মোঃ ফরহাদ আলম, এএসআই গিয়াস উদ্দিন ও সংগীয় ফোর্সসহ কুমিল্লা জেলা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোডস্থ চট্টগ্রাম-ঢাকা গামী মহাসড়কের দক্ষিণ পাশে বিশ্বরোড জামে মসজিদ এর সামনে রাস্তার উপর মোঃ জসিম উদ্দিন এর দেহ তল্লাশী করে তার জিন্স প্যান্টের ডান পাশের পকেট হতে ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। এই ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদক আইনে দায়ের করা হয়েছে।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানা যায়, জসিম সুগন্ধা পয়েন্টে মিতালি পরিবহনের কাউন্টারে চাকুরি করত। সেই সুবাধে সে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে। ইতিপূর্বে সে ইয়াবা ট্যাবলেট নিয়ে কয়েকবার গ্রেফতার হয়েছিল। জামিনে বের হয়ে সে পূনরায় ইয়াবা ট্যাবলেট ব্যবসায় জড়িয়ে পড়ে। তার সহযোগীদের নাম ঠিকানা বের করে তাদেরকে আইনের আওতায় আনার দাবী জানান স্থানীয়রা।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com