ঢাকাশুক্রবার , ২৩ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিধিনিষেধ না মানায় রাজধানীতে আটক ৪০৩

প্রতিবেদক
সিএনএ

জুলাই ২৩, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

করোনা সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধের প্রথম দিন শুক্রবার রাজধানীতে ৪০৩ গ্রেফতার করেছে পুলিশ। বিনা প্রয়োজনে ও মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় ২০৩ জনকে ১ লাখ ২৭ হাজার ২৭০ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ডিএমপির মিডিয়া সেন্টার থেকে পাঠানো এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

অযৌক্তিক কারণে বের হলেই জরিমানা

ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখারুল ইসলাম জানান, শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডিএমপির আটটি ক্রাইম ও ট্রাফিক বিভাগ রাজধানীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছে। মোবাইল কোর্টে ২০৩ জনকে ১ লাখ ২৭ হাজার ২৭০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সড়ক পরিবহন আইনে ৪৪১টি গাড়িকে ১০ লাখ ৬০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

ইফতেখায়রুল আরও জানান, সরকারি নির্দেশনা প্রতিপালনে সকাল থেকে একযোগে রাজধানীর রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান, উত্তরার বিভিন্ন এলাকায় পুলিশের বিভিন্ন চেকপোস্টে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ কার্যক্রম পরিচালিত হয়।

দেশে করোনা মহামারির প্রকোপ মারাত্মক আকার ধারণ করায় দ্বিতীয় দফায় ২৩ জুলাই থেকে চলছে কঠোর বিধিনিষেধ। জনসাধারণকে বিধিনিষেধ মানাতে মাঠে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com