ঢাকাশনিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবান ফাইতং এর সবুজ বাংলা একতা সংগঠন কতৃক মোঃ ওমর ফারুক প্রদত্ত ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

প্রতিবেদক
এম, কামরুল হাসান টিপু

ফেব্রুয়ারি ১১, ২০২৩ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

এম, কামরুল হাসান টিপু
বান্দরবান পার্বত্য জেলা প্রতিনিধি :

‘শান্তির জন্য ক্রীড়া’ শ্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৬নং ওয়ার্ড নয়াপাড়া সবুজ বাংলা একতা সংগঠন কতৃক ১ম বারের মতো আয়োজিত মোঃ ওমর ফারুক প্রদত্ত ফুটশাল ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন খেলায় প্রথম বার অংশ নেন- মগনাম মহুরী পাড়া খেলোয়াড় সমিতি বনাম মানিকপুর ফুটবল একাদশ মানিকপুর, (১০ ফেব্রুয়ারী) শুক্রবার বিকাল ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন, ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, নয়াপাড়া মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় প্রায় শত-শত দর্শক উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন।

খেলা উদ্বোধন সময় বিশেষঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগ সহসভাপতি শহিদুল্লাহ মিন্টু, সহসভাপতি মাহামুদুর রহমান শুক্কুর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ, যুবলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন জয়, ছাত্রলীগ নেতা ইসমাইলুল করিম, মোঃ জালাল উদ্দীন ফাইতং ইউনিয়ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি শেখ এইচ এম আহসান উল্লাহ বলেন, এই ধরনের প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে জাতীয় মানের খেলোয়াড় তৈরি হওয়ার ক্ষেত্র তৈরি হবে, ভ্রাতৃত্ববোধ, নিষ্ঠা ও সহনশীলতা বৃদ্ধি পাবে। বঙ্গবন্ধুর চেতনায় মাদকমুক্ত বাংলাদেশ গড়ার শপথে এবং একটি উন্নত বাংলাদেশ গড়ার গভীর অভিপ্রায়ে সুস্থ, সবল ও কর্মঠ হিসেবে তরুণ সমাজকে প্রস্তুত করতে এই ধরনের উদ্যোগে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথি মোঃ ওমর ফারুক খেলার মাঠে বক্তব্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় খেলা-ধূলার মাধ্যমে মাদকমুক্ত সমাজ বির্নিমাণে যে উদ্যোগ নিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলা-ধূুলার প্রতি মনোযোগী হতে হবে। কেননা খেলাধূলা শিক্ষার্থীদের সুস্থ রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তিনি আয়োজক কমিটিকে সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ দেন, এবং খেলার পরিচালনা জন্য সর্বোচ্চ সহযোগিতা করবে বলে জানান।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com