ঢাকাশুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পার্বত্য বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি তৈয়ব আলী ও সধারণ সম্পাদক বেলাল আহমদ নির্বাচিত

প্রতিবেদক
এম, কামরুল হাসান টিপু

ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

এম, কামরুল হাসান টিপু
বান্দরবান পার্বত্য জেলা প্রতিনিধি :

পার্বত্য বান্দরবান জেলার লামা রিপোর্টার্স ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো. তৈয়ব আলীকে সভাপতি ও দৈনিক সাঙ্গু পত্রিকার প্রতিনিধি মো. বেলাল আহমদকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি দৈনিক ডেসটিনি পত্রিকার প্রতিনিধি মোঃ আবুল কাশেম, দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি আবুল কালাম আজাদ ও দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ শামশুদ্দৌহা যুগ্ন-সাধারণ সম্পাদক, দৈনিক যুগ যুগান্তর পত্রিকার প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইনফো বাংলা পত্রিকার প্রতিনিধি কামরুল হক মহসিন, সদস্য দৈনিক যুগান্তর পত্রিকার বান্দরবান (দক্ষিণ) প্রতিনিধি মোঃ ইলিয়াছ আরমান ও দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আবদুল হামিদ সজিব।

(২৪ ফেব্রুয়ারী) শুক্রবার দুপুরে লামা প্রেসক্লাবের ২য় তলাস্থ মিলনায়তনে এ কমিটি গঠন করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান ও আবুল কাশেম সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। বিকেলে কমিটির আনুষ্ঠানিক ঘোষনা দেন- ক্লাবের উপদেষ্ঠা ও পৌরসভা মেয়র মোঃ জহিরুল ইসলাম।

কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান বলেন, গঠিত কমিটির নেতৃবৃন্দরা আগামী তিন বছর ক্লাবের দায়িত্ব পালন করবেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com