ঢাকারবিবার , ১৩ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নারীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ অতঃপর শরীরের বিভিন্ন অংশে কামড়িয়ে জখম

প্রতিবেদক
সিএনএ

জুন ১৩, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের সখীপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক নারীকে (৫০) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়। পরে ওই নারীর শরীরের বিভিন্নস্থানে কামড়িয়ে জখমের অভিযোগ উঠেছে। আহত ওই নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। শনিবার (১২ জুন) রাত ১১টার দিকে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একে সাইদুল হক ভূইয়া এ তথ্য নিশ্চিত করেন।

এরআগে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত দিনু চন্দ্র ওই গ্রামের টেঙ্গু চন্দ্রের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার বাজাইল বড়চালা এলাকার বাসিন্দা দিনু চন্দ্র, মন্টু কুমার ও সবদুল নামের তিন ব্যক্তি এবং ওই নারী মিলে মদ্যপান করছিল। এসময় দিনু চন্দ্র ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। তবে তাতে ব্যর্থ হয়ে দিনু ওই নারীর মুখসহ শরীরের বিভিন্নস্থানে কামড়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি একে সাইদুল হক ভূইয়া বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মদ্যপানের সময় এ ঘটনা ঘটেছে। ভিকটিম ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়েছে। তারা রবিবার (১৩ জুন) মামলা করতে থানায় আসবেন। পরে ব্যবস্থা নেওয়া হবে।’

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com