ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঘটনার ৫ বছর পরে খুনিকে গ্রেফতার করলো পিবিআই

প্রতিবেদক
আনোয়ার হোছন

জানুয়ারি ২৯, ২০২৩ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

(আনোয়ার হোছন)

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার একটি হত্যা মামলায় ঘটনার ৫ বছর পরে একজন খুনিকে গ্রেফতার করেছে কক্সবাজার পিবিআই। গ্রেফতারকৃত আসামী নুরুল আলম (৩৫) বান্দরবান জেলার লামা থানাধীন ফাঁসিয়া খালী ইউনিয়নের রইঙ্গাঝিরি এলাকার মৃত আবু সামার পুত্র।

জানা যায়, বিগত ২০১৮ সালে খুনি নুরুল আলম ও তার সহযোগীরা গাছের লাকড়ি ব্যবসায়ী জনৈক হেলাল উদ্দিন প্রকাশ মোক্তার কে পূর্ব পরিকল্পিতভাবে লাকড়ি কাটার ধারালো দা দিয়ে হত্যা করে পরিকল্পনা মতে মৃতদেহ রাঙ্গাঝিরি ডেসটিনি বাগানের ভিতর পানির ঝিরির মধ্যে লাকড়ি দিয়ে ঢেকে রাখে। ঘটনার পর হতে গ্রেফতার এড়ানোর জন্য খুনি নুরুল আলম ছদ্মবেশ ধারণ করে উখিয়া থানাধীন মরিচ্যা পাতাবাড়ি আদর্শ গ্রাম এলাকায় বসবাস করতে থাকে। মামলার অধিকতর তদন্তকারী অফিসার পিবিআই কক্সবাজারে কর্মরত সাব-ইন্সপেক্টর মো শামীম মিয়া বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত করে গত ২৮ জানুয়ারি দুপুর বেলা স্থানীয় লোকজনের সহায়তায় গ্রেফতার করেন।

এ বিষয়ে জানার জন্য তদন্তকারী অফিসার সাব ইন্সপেক্টর মো শামীম মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশিত করে বলেন, হেলাল উদ্দিন প্রকাশ মুক্তার হত্যার ঘটনার সাথে সরাসরি জড়িত খুনি নুরুল আলমকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি অধিকতর তদন্ত শেষে দ্রুত বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com